মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৫:০৩ অপরাহ্ন

স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্নের আলো ফাউন্ডেশন’র ২য় প্রতিষ্ঠা বার্ষিকী

স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্নের আলো ফাউন্ডেশন’র ২য় প্রতিষ্ঠা বার্ষিকী

ঝালকাঠি প্রতিনিধিঃ

স্বপ্নের আলো ফাউন্ডেশন (S.A.F) ঝালকাঠির অন্যতম একটি সক্রিয় স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন। সামাজিক কর্মকান্ড ও মানুষের কল্যাণে কাজ করার লক্ষ্যে ২০১৯ সালের পহেলা আগষ্ট সংগঠনটি প্রতিষ্ঠিত হয়।

এরপর শুরু হয় সংগঠনের একের পর এক ব্যতিক্রমী সেবামূলক কার্যক্রম। স্বেচ্ছায় রক্তদান, রক্তদানে উৎসাহিতকরণ, বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়, অসহায় মানুষের পাশে দাঁড়ানো, সুবিধাবঞ্চিত ছাত্রছাত্রীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণসহ নানা কর্মসূচী।

এসব নিয়ে কাজ করে যাচ্ছে স্বপ্নের আলো ফাউন্ডেশন (S.A.F) নামে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠনটি। স্বপ্নের আলো ফাউন্ডেশন (S.A.F) প্রতিষ্ঠাতা সভাপতি মো. নাঈম জানান “স্বপ্নের আলো ফাউন্ডেশন” একটি শিক্ষামূলক সংগঠন। এটি একটি সম্পূর্ণ অরাজনৈতিক, অলাভজনক স্বেচ্ছাসেবী সংগঠন। এই দেশ আমাদের, এই দেশের প্রতিটি নাগরিক আমাদের সহোদর।

তাই এই দেশের উন্নয়নে, এই দেশের মানুষের সেবায় কাজ করতে হবে আমাদের সকলকে। নিজের মন মানসিকতা, দায়িত্ববোধ এবং কর্তব্য থেকেই সকলকে এগিয়ে আসা উচিৎ আর্ত মানবতার সেবায়। এমনি প্রেক্ষাপটে কয়েকজন সচেতন তরুণ তরুণী নিয়ে এই স্বেচ্ছাসেবী সংগঠন প্রতিষ্ঠার লক্ষ্যে  যুব সমাজকে উদ্বুদ্ধ ও সংগঠিত করে। আর এভাবেই ২০১৯ সালের ১লা আগষ্ট সচেতন তরুণ তরুণীদের সক্রিয় উদ্যোগে স্বেচ্ছাসেবী সংগঠন “আমাদের সপ্ন” “মানবতার সেবা” “জয় হোক রক্ত দাতারা” এই স্লোগানকে বুকে ধারন করে “স্বপ্নের আলো ফাউন্ডেশন” পদযাত্রা শুরু হয়।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন













All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana