রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০১:৪১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাংলাদেশ সেনাবাহিনীতে সৈনিক পদে নিয়োগ বিজ্ঞপ্তি রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সের অপারেশন থিয়েটার উদ্বোধন কাঠালিয়ায় মতবিনিময় সভায় : যুগ্ন সচিব খাইরুল ইসলাম মান্নান ঝালকাঠিতে বিনামূল্যে চক্ষু চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত স্বপ্নের আলো ফাউন্ডেশন’র আলোচনা সভা ও এইচএসসি পরীক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরন বিতারণ কাঠালিয়ায় আগুনে বসতঘর পুড়ে ছাই কাঠালিয়ায় উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় এসএসসি পরীক্ষার্থীকে মারধর সাস্থ্য কমপ্লেক্সের অপারেশন থিয়েটার চালুর দাবিতে নলছিটিতে মানববন্ধন নলছিটিতে অপরাজিতা ও নারী নেত্রীদের মতবিনিময় সভা আজ রাজাপুর পাকহানাদার মুক্ত দিবস, নানা আয়োজনে পালিত
রাজাপুরে ডঃ হান্নান ফিরোজ এর মৃত্যু বার্ষিকী পালন

রাজাপুরে ডঃ হান্নান ফিরোজ এর মৃত্যু বার্ষিকী পালন

ঝালকাঠি প্রতিনিধি:
বিশিষ্ট শিক্ষাবিদ, স্টামফোর্ড ইউনিভার্সিটি বাংলাদেশের প্রতিষ্ঠাতা, সাবেক ভিসি ও ট্রাস্টি বোর্ডের প্রেসিডেন্ট, বড়ইয়া ডিগ্রি কলেজের অন্যতম প্রতিষ্ঠাতা, রাজাপুরের আলোকিত সন্তান প্রফেসর ড. এম এ হান্নান ফিরোজ এর (২৯অক্টোবর) ৪র্থ মৃত্যুবার্ষিকী। ২০১৭ সালের এই দিনে তিনি ঢাকায় ইন্তেকাল করেন। এ উপলক্ষ্যে রাজাপুর উপজেলা আওয়ামীলীগ  অফিস, বড়ইয়া কলেজে, স্টামফোর্ড ভার্সিটি সহ বিভিন্ন স্থানে বহু গুনগ্রাহী স্মরন সভা, আলোচনা সভা, দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। ২০১৭ সনের ২৯ অক্টোবর সকালে রাজধানীর একটি হাসপাতালে তিনি ইন্তেকাল করেন। মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৬২ বছর। দীর্ঘদিন ধরে তিনি ডায়াবেটিকসহ নানাবিধ শারীরিক অসুস্থতায় ভুগছিলেন।
মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। পরের দিন সকালে তার লাশ নিজ প্রতিষ্ঠান স্টামফোর্ড ইউনিভার্সিটিতে নেওয়া হলে সেখানে শিক্ষক, কর্মকর্তা, শিক্ষার্থীদের মাঝে শোকের ছায়া নেমে আসে। বাদ জোহর ধানমন্ডি ঈদগাহ মাঠে প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। এতে শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি অধ্যাপক ড. এ কে আজাদ চৌধুরী, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবীর নানক, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, ডাকসুর সাবেক জিএস ডা. মোস্তাক আহমেদসহ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা, বিশ্ববিদ্যালয় ট্রাডি বোর্ডের সদস্য, শিক্ষক, শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণির মানুষ অংশ নেন।
Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন













All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana