শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৭:৫৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
রাষ্ট্রপতির সঙ্গে আইজিপি বেনজীরের বিদায়ী সাক্ষাৎ কাঠালিয়ায় ভাতিজার লাঠির আঘাতে চাচা গুরুতর আহত বরিশাল বিভাগীয় সরকারি গণগ্রন্থাগারের পুরস্কার পেলেন কবি হেলেন রহমান কিডনী রোগীর চিকিৎসায় ও মাদ্রাসা স্থাপনে আর্থিক সহায়তা প্রদান প্রধানমন্ত্রীর জন্মদিনে অসহায়দের দ্বারে মানবিক খাবারের গাড়ি কাঠালিয়ায় নানা আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত কাঠালিয়া উপজেলা সামাজিক-সম্প্রীতি কমিটির সভা কাঠালিয়ায় খাল ও প্রাতিষ্ঠানিক জলাশয়ে পোনা মাছ অবমুক্তকরণ কাঠালিয়ায় মটর সাইকেল দূর্ঘটনায় দাখিল পরীক্ষার্থী নিহত, আহত-১ কাঠালিয়ায় শারদীয় দুর্গাপূজায় আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে প্রস্তুুতি সভা
ঝালকাঠিতে ইয়াং বাংলা ছাত্র ফ্রন্টের উদ্যোগে ঢাকাগামী লঞ্চে মাস্ক ও করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ

ঝালকাঠিতে ইয়াং বাংলা ছাত্র ফ্রন্টের উদ্যোগে ঢাকাগামী লঞ্চে মাস্ক ও করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ

ঝালকাঠি প্রতিনিধি:

সামাজিক সংগঠন ইয়াং বাংলা ছাত্র ফ্রন্টের উদ্যোগে বৃহস্পতিবার (১৯আগষ্ট) বিকালে ঝালকাঠি থেকে ঢাকাগামী সুন্দরবন ১২ লঞ্চে যাত্রীদের মধ্যে মাস্ক ও করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। বিতরণ অনুষ্ঠানে অনন্যদের মধ্যে বক্তব্য দেন, ঝালকাঠি সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম পারভেজ ও সংগঠনের আহবায়ক আসিফ আল ইমরান।

এছাড়া আরো উপস্থিত ছিলেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী তানজিলা তানজু, বরিশাল বি.এম কলেজের শিক্ষার্থী মোঃতৌহিদ  হোসনে,শুভ,শাওন,সোহেল,ইমন,আবির,হৃদয়, সোহান, জনি, আলভি,মোঃএজাজ আহম্মেদ সহ অনেকে।সংগঠনের উপদেষ্টা মোঃ তরিকুল ইসলাম পারভেজ বলেন, করোনা মহামারীতে অসংখ্য লোক মারা গেছে।সুতরাং আপনারা সকলে সচেতন হোন,মাস্ক পরুন, এতে দেশ  ও দশের মঙ্গল হবে। সংগঠনের উপদেষ্টা মাইনুল ইসলাম মান্না বলেন, এই প্যানডেমিক অবস্থায় ইয়াং বাংলা ছাত্র ফ্রন্ট দলমত নির্বিশেষে অসহায় মানুষের পাশে দাড়িয়েছে এবং গণসচেতনতা বৃদ্ধিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে। বাংলাদেশ বাঁধনের কেন্দ্রীয় নেতা ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের তরুণ নেতৃত্ব মাইনুল হোসেন শিমুল বলেন, ইয়াং বাংলা ছাত্র ফ্রন্টের কার্যক্রম সত্যিই প্রশংসার দাবি রাখে। ইয়াং বাংলা ছাত্র ফ্রন্টের আহ্বায়ক, আসিফ আল ইমরান বলেন “করোনা ভাইরাস মোকাবিলায়  সাধারন মানুষের সচেতনতা বৃদ্ধি সবচেয়ে গুরুত্বপূর্ণ।

সরকারের একার পক্ষে এই প্যানডেমিক অবস্থা থেকে উত্তরণ অসম্ভব। তাই আমরা ইয়াং বাংলা ছাত্র ফ্রন্ট ঢাকাগামী যাত্রীদের মাঝে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ সহ জনসচেতনতা বৃদ্ধির চেষ্টা করে যাচ্ছি। ইতোমধ্যে আমরা এই করোনাকালীন সময়ে,  এক হাজার দুস্থ মানুষের মাঝে খাবার বিতরন সহ নগদ অর্থ সহযোগিতা করেছি।এছাড়া  মেডিকেল ক্যাম্পের মাধ্যমে অসহায় মানুষের চিকিৎসা ব্যবস্থা করেছি। শিক্ষার্থীদের বিনামূল্যে শিক্ষার ব্যবস্থা করেছি।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana