বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:০৪ পূর্বাহ্ন

কাঠালিয়ায় জাতীয় শোক দিবসে পুরুস্কার পেলেন সাংবাদিক কন্যা

কাঠালিয়ায় জাতীয় শোক দিবসে পুরুস্কার পেলেন সাংবাদিক কন্যা

ঝালকাঠির কাঠালিয়ায় জাতীয় শোক দিবসে পুরুস্কার পেলেন সাংবাদিক কন্যা উম্মে হাবিবা তানজিলা।

তানজিলা বরিশাল থেকে প্রকাশিত একটি দৈনিক পত্রিকার কাঠালিয়া প্রতিনিধি সাংবাদিক খাইরুল আমিন ছগিরের কন্যা ও কাঠালিয়া পাইলট মডেল উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রী।

১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা প্রশাসনের উদ্যোগে কবিতা পাঠের আয়োজন করা হয়। এতে শিক্ষার্থী তানজিলা আক্তার স্বরচিত একটি কবিতা ‍‍“শোকে ভরা আগস্ট” পাঠ করে বিজয়ী হয়।

বিজয়ী উম্মে হাবিবা তানজিলার হাতে পুরুস্কার তুলে দেন উপজেলা চেয়ারম্যান মোঃ এমাদুল হক মনির ও উপজেলা নির্বাহী অফিসার সুফল চন্দ্র গোলদার।

এ সময় উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ বদিউজ্জমান বদু সিকদার, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা খানম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোঃ হাবিবুর রহমান উজির সিকদার, কাঠালিয়া অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায়, আইসিটি কর্মকর্তা অতনু কিশোর মুন, কাঠালিয়া প্রেসক্লাবের সভাপতি সিকদার মোঃ কাজল, অধ্যাপক আবদুল হালিমসহ বিভিন্ন দপ্তরের কমকর্তা, শিক্ষক ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এরপূর্বেও তানজিলা স্বরচিত কবিতা “মুক্তিযোদ্ধাদের পণ” এবং “হুজুর হলেই রাজাকার নয়” নামের ছোট গল্পে উপেজেলা ও জেলা পর্যায় প্রথম স্থান লাভ করে।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana