সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৬:০৬ অপরাহ্ন

স্বেচ্ছাসেবী সংগঠন ওযাজ ইন্টারন্যাশনালের উদ্যোগে গোশত বিতরণ

স্বেচ্ছাসেবী সংগঠন ওযাজ ইন্টারন্যাশনালের উদ্যোগে গোশত বিতরণ

ঝালকাঠি প্রতিনিধি:

উদযাপিত হলো মুসলমানদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব ঈদুল আজহা। আল্লাহর সন্তুষ্টি অর্জনে পশু কোরবানি দিয়েছেন সামর্থ্যবান মুসলমানরা।

করোনার প্রভাবে কোরবানি দেয়া থেকে বঞ্চিতও হয়েছেন অনেকে। এমন লোকদের জন্য ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছে লন্ডনভিত্তিক জনকল্যাণমূলক স্বেচ্ছাসেবী সংগঠন ওযাজ ইন্টারন্যাশনাল।

যা হতে পারে অন্যদের জন্য অনুকরণীয়। তারা ঘরে ঘরে পৌঁছে দিয়েছেন কোরবানির গোশত। শুধু গোশত বণ্টন নয়, ঘরে ঘরে কোরবানির আনন্দ পৌঁছে দেয়াই ছিল তাদের উদ্দেশ্য।

ঝালকাঠি সদর উপজেলার পোনাবালিযা ও কিস্তাকাঠি গ্রামের ১৫০ জন এবং বগুডা ও ফেনী জেলায় যারা কোরবানি দিতে পারেননি ২৫০ টি অসহায দুস্থ পরিবারের মাঝে কোরবানির মাংস বিতরণ করা হয়।
লন্ডনভিত্তিক জনকল্যাণ মূলক স্বেচ্ছাসেবী সংগঠন ওযাজ ইন্টারন্যাশনাল মহিউদ্দিন মঞ্জুর ফরাজী বলেন, ঝালকাঠি সদর উপজেলার পোনাবালিযা ও কিস্তাকাঠি গ্রামের ১৫০ জন দুস্থের মাঝে কোরবানির মাংস বিতরণ করা হয়েছে।

ঝালকাঠি প্রেসক্লাবের সাবেক সভাপতি সিনিযর সাংবাদিক কাজী খলিলুর রহমান বলেন, আমার কৃতজ্ঞতা প্রকাশ করছি, ওযাজ ইন্টারন্যাশনাল এমন মহতি উদ্যোগের জন্য।

আয়োজনের সার্বিক ব্যবস্থাপনায় সহায়তা করেছেন ইমতিযাজ হোসেন, কাযসার ফজলে মন্সুর খান ও ওমর ফারুক প্রমুখ। ওযাজ ইন্টারন্যাশনালের চেয়ারম্যান ডা. জিয়াউল হক জানান আগামী বছর ঈদুল আযহা উপলক্ষে দেশের প্রতিটি জেলায কোরবানি গোশত অসহায দুস্থদের মাঝে বিতরণ করা হবে।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana