সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৬:০২ অপরাহ্ন

সাংবাদিক আক্কাস সিকদারের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে কাঠালিয়া প্রেসক্লাবে প্রতিবাদ সভা

সাংবাদিক আক্কাস সিকদারের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে কাঠালিয়া প্রেসক্লাবে প্রতিবাদ সভা

বার্তা ডেস্ক:

ঝালকাঠি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, দৈনিক যুগান্তর, চ্যানেল ২৪ ও বাংলাদেশ সংবাদ সংস্থর ঝালকাঠি জেলা প্রতিনিধি সাহসী, বর্ষিয়ান সাংবাদিক ও আইনজীবী মোঃ আক্কাস সিকদারের নামে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে। এ মামলা প্রত্যাহারের দাবিতে কাঠালিয়া উপজেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা প্রতিবাদ ও তীব্র নিন্দা জানিয়েছেন।

বৃহস্পতিবার (২৯ জুলাই) সকাল ১০টায় কাঠালিয়া প্রেসক্লাব সভাকক্ষে এ উপলক্ষে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত সাংবাদিকরা এ মামলার নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে মামলা প্রত্যাহার ও সকল প্রকার হয়রানি থেকে সাংবাদিক আক্কাস সিকদারকে মুক্ত রাখার দাবি করেন।

প্রতিবাদ সভায় অংশ নিয়েছেন কাঠালিয়া প্রেসক্লাবের সভাপতি সিকদার মোঃ কাজল, সহ সভাপতি মোঃ ফারুক হোসেন খান, সাধারন সম্পাদক মোঃ মাসউদুল আলম, যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শহীদুল আলম, কোষাধক্ষ মোঃ জাকির হোসেন, সাংগঠনিক সম্পাদক মোঃ মাইনুল হোসেন রিয়াজ সিকদার, শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক মোঃ খাইরুল আমিন ছগির, প্রচার সম্পাদক মোঃ মাসুম বিল্লাহ, সমাজ কল্যান সম্পাদক এইচ এম নাসির উদ্দিন আকাশ, নির্বাহী সদস্য অধ্যাপক আঃ হালিম, সাকিবুজ্জামান সবুর, মোঃ সরোয়ার সিকদার, মাছুম বিল্লাহ জুয়েল, মোঃ জাহিদুল ইসলাম, সহযোগী সদস্য মোঃ মনজুরুল কবির পারভেজ জমাদ্দার, মোঃ মহসিন খান, মোঃ শাকিল মিয়াজী প্রমূখ।

উল্লেখ্য, সাংবাদিক ও আইনজীবী আক্কাস সিকদারের নামে গতরাতে (বুধবার রাতে) ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। ফেসবুকে একটি কমেন্টকে কেন্দ্র করে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সারমিন মৌসুমি কেকা বাদী হয়ে ঝালকাঠি থানায় এ মামলা দায়ের করেন।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana