সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৫:৪১ অপরাহ্ন

নৌকা মার্কার নির্বাচনী অফিসে হামলা! আহত ৪

নৌকা মার্কার নির্বাচনী অফিসে হামলা! আহত ৪

রাজাপুর প্রতিনিধি:

ঝালকাঠির রাজাপুর উপজেলার শুক্তাগড় ইউনিয়নের কেওতা বাজার এলাকায় নৌকা মার্কার নির্বাচনী অফিসে হামলা, অফিস দখল ও কর্মী সমর্থকদের উপর হামলার অভিযোগ পাওয়া গেছে বিদ্রোহী প্রার্থী তারেক শাহিন মৃধার ক্যাডার বাহিনীর বিরুদ্ধে।

বুধবার (২৪ মার্চ) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে এ ঘটনা ঘটে। এ সময় সাকায়েত ফরাজী, মাহরুক ও খলিলুর রহমান নামে তিন নৌকা মার্কার সমর্থক এবং মিজানুর রহমান নামে বিদ্রোহী প্রার্থীর এক সমর্থক আহত হয়।

আহতদের মধ্যে সাকায়েত ও মিজানুর রহমানকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়।

এ ঘটনায় নৌকা মার্কার সমর্থক সাইদুল ইসলাম বাদী হয়ে ১৪ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত ৭/৮ জনকে আসামী করে রাজাপুর থানায় একটি এজাহারের আবেদন করেন। অভিযোগ সূত্রে জানা যায়, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে নৌকা মার্কার নিবাচনী প্রচার অভিযান পরিচালনার জন্য কেওতা ঘিগড়া মাদ্রাসার পশ্চিম পাশ্বে স্থানীয় মাসুম হোসেন এর ১টি খালি দোকানঘর নির্বাচনী অফিস হিসেবে ভাড়া নেওয়া হয়। বুধবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে বিদ্রোহী প্রার্থী তারেক শাহিন মৃধার ক্যাডার বাহিনী নৌকার নির্বাচনী অফিসের সামনে এসে নৌকার সমর্থকদের অফিস থেকে বের হইতে হুমকি প্রদান করেন। এ সময় তারা বের হইতে দেরি করলে বিদ্রোহী প্রার্থীর ছোট ভাই আরিফ মৃধা ওরফে ক্যাডার আরিফ, গিয়াস উদ্দিন, বরকত মৃধা, হাচান ও রানা কিং সহ ক্যাডার বাহিনী তাদের উপর হামলা চালায়। আহতদের স্থানীয়রা উদ্ধার করে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।
এ বিষয়ে রাজাপুর থানা অফিসার ইনচার্জ শহিদুল ইসলাম বলেন, এজাহারের জন্য আবেদন পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যাবস্থা নেওয়া হবে।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana