বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০৭:০৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
নলছিটিতে ৩ দিন ব্যাপী কৃষি প্রযুক্তি মেলা সমাপ্ত

নলছিটিতে ৩ দিন ব্যাপী কৃষি প্রযুক্তি মেলা সমাপ্ত

নলছিটি প্রতিনিধি:

কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, নলছিটি কর্তৃক আয়োজিত বরিশাল, পটুয়াখালী , ভোলা, ঝালকাঠী , বরগুনা, মাদারীপুর ও শরিয়তপুর জেলার কৃষি উন্নয়ন প্রকল্পের আওতায় কৃষি প্রযুক্তি মেলা-২০২০ এর সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকেল সাড়ে ৩ টায় উপজেলা কৃষি অফিস চত্বরে অনুষ্ঠিত সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষি স¤প্রসারণ অধিদপ্তর,ঝালকাঠির উপপরিচালক কৃষিবিদ মোঃ ফজলুক হক।অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা কৃষি অফিসার ইসরাত জাহান মিলি।

কৃষি স¤প্রসারণ অফিসার আলী আহম্মদের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন কৃষি স¤প্রসারণ অফিসার আবু জাফর ইলিয়াস,উপসহকারী কৃষি কর্মকর্তা রফিকুল ইসলাম,অপূর্ব লাল বিশ্বাস,কৃষক নুর আলম, আঃরব প্রমুখ।

বক্তারা করোনাকালীন সময়ে কৃষি বিভাগের কার্যক্রম তুলে ধরে বলেন কৃষি বিভাগ সর্বদা কৃষকদের পাশে থেকে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।করোনাকালীন সময়েও কৃষিকর্মীরা মাঠে থেকে সর্বদা প্রয়োজনীয় সেবা দিয়েছে।

তারা মেলার যে সব প্রযুক্তি উপস্থাপন করা হয়েছে সেগুলো গ্রহণ ও মাঠে বাস্তবায়নের জন্য অনুরোধ করেন।মেলায় সমাপনী অনুষ্ঠানে উপজেলায় কর্মরত উপসহকারী কৃষি কর্মকর্তাসহ বিভিন্ন ইউনিয়নের প্রায় শতাধিক কৃষক-কৃষাণীরা উপস্থিত ছিলেন।

এছাড়াও সমাপনী দিনে সেরা স্টল ও মেলায় অংশগ্রহণকারী কৃষকদের মধ্যে পুরস্কার প্রদান করা হয়।

উলে­খ্য তিনদিন ব্যাপী এই মেলা গত ৭ জানুয়ারি ভার্চুয়ালি উদ্ভোধন করেন জননেতা আলহাজ্ব আমির হোসেন আমু এমপি। মেলায় ১৪ টি স্টলে বিভিন্ন কৃষি উদ্ভাবনী প্রযুক্তি উপস্থাপন করা হয়।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন













All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana