মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১২:৩৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
দুস্থদের পাশে নেই রাজনৈতিক নেতারা

দুস্থদের পাশে নেই রাজনৈতিক নেতারা

চলমান কঠোর লকডাউনে সরকারিভাবে দুস্থদের মাঝে কিছু ত্রাণ সহায়তা দেওয়া হলেও রাজনৈতিক দলের নেতারা এখনো নিশ্চুপ। নির্বাচনের আগে তাদের হাঁকডাক দেখা গেলেও এখন তাদেরকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

জানা গেছে, ঝালকাঠি জেলায় ডজনখানেক রাজনৈতিক দলের কার্যক্রম চলমান রয়েছে। কিন্তু করোনাভাইরাসের মহামারিতে অসহায় মানুষের পাশে ওই সব দলের নেতাদের দেখা যাচ্ছে না। এখন পর্যন্ত মানুষকে খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছে জেলা প্রশাসন, জেলা পুলিশ ও সেনাবাহিনী। এর বাইরে বর্তমান পরিস্থিতিতে রাজনৈতিক দলের কোনো কর্মসূচিই নেই। ক্ষমতাসীন দল ছাড়া অন্য দলের নেতারা বলেছেন, এই মুহূর্তে একটি মাত্র কাজ হচ্ছে দুস্থদের মাঝে ত্রাণ বিতরণ করা। আর এই কাজটি করার দায়িত্ব হচ্ছে সরকারের।

ইসলামি আন্দোলন বাংলাদেশের জেলা সভাপতি হাফেজ মুহাম্মদ আলমগীর বলেন, ‘সারা দেশে আমরা পীর সাহেবের নেতৃত্বে সাংগঠনিকভাবে দুস্থ মানবতার পাশে দাঁড়ানোর চেষ্টা করছি।

জেলা জাতীয় পার্টির আহ্বায়ক অ্যাডভোকেট আনোয়ার হোসেন আনু বলেন, আর্থিক সংকটে থাকার পরেও চেষ্টা করছি সাধ্যমতো পাশে দাড়াতে।’

ঝালকাঠি জেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট সৈয়দ হোসেন বলেন, ‘দলীয়ভাবে ত্রাণ বিতরণের কোনো তহবিল নেই। তবে আমরা ব্যক্তিগতভাবে সাধ্যমতো দুস্থদের খাদ্যসহায়তা দিয়েছি।

ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান সরদার মো. শাহ আলম বলেন, বর্তমানে দলীয়ভাবে কোনো বরাদ্দ না আসায় সরকারি কোষাগার থেকেই জেলা প্রশাসন এ খাদ্য সহায়তা দিচ্ছে।

 

সূত্র: আজকের পত্রিকা

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana