মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১২:৩৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কাঠালিয়ায় ৩৫মন অবৈধ পলিথিন জব্দ, ৫০ হাজার টাকা জরিমানা

কাঠালিয়ায় ৩৫মন অবৈধ পলিথিন জব্দ, ৫০ হাজার টাকা জরিমানা

বার্তা ডেস্ক:

ঝালকাঠির কাঠালিয়ায় গোপন সংবাদের ভিত্তিতে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে একটি বসত ঘর থেকে বৃহস্পতিবার রাতে তিন লক্ষাধিক টাকা মূল্যের ৩৫মন অবৈধ পলিথিন জব্দ করেছেন।

এসময় অবৈধ এ পলিথিন রাখার দায়ে ঘর মালিক জসিম মোল্লাকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুফল চন্দ্র গোলদার এ ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করেন।

জানাযায়, উপজেলার আমুয়া ইউনিয়নের ছোনাউটা গ্রামের হারুন মোল্লার ছেলে মটর সাইকেল রেন্ট-এ কার চালক জসিম মোল্লা দীর্ঘদিন ধরে বাসায় পলিথিন মজুত করে বিভিন্ন দোকানে পাইকারি বিক্রি করে আসছিলো।

শুক্রবার বিকেল ৩টায় ভ্রাম্যমান আদলতের জব্দকৃত পলিথিন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুফল চন্দ্র গোলদার বরিশাল বিভাগীয় পরিবেশ অধিদপ্তরের সহকারি পরিচালক মো. তোতা মিয়ার কাছে হস্তান্তর করেন।

কাঠালিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুফল চন্দ্র গোলদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমুয়া ছোনাউটা গ্রামের জসিম মোল্লার বাড়িতে অভিযান চালিয়ে বিপুল পরিমান পলিথিন উদ্ধার করা হয়েছে।

এ সময় অবৈধ পলিথিন রাখার অপরাধে ঘর মালিক জসিমকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। পলিথিন নষ্ট করা হয়নি। বরিশালের পরিবেশ অধিদপ্তরের কর্মকর্তার কাছে হস্তান্তর করা হয়েছে।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana