মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৬:০৮ অপরাহ্ন

কাঠালিয়ায় সোমবারও দেওয়া হচ্ছে করোনার গণটিকা

কাঠালিয়ায় সোমবারও দেওয়া হচ্ছে করোনার গণটিকা

বার্তা ডেস্ক:

ঝালকাঠির কাঠালিয়া উপজেলার ৬টি ইউনিয়নের ৬টি কেন্দ্রে করোনার গণটিকার কার্যক্রম গত শনিবার শুরু হয়েছে। সকাল ৯টা থেকে বিকেল ৩টা পর্যন্ত ২৫ বছরের বেশি বয়সী নারী-পুরুষকে এ টিকা দেয়া হয়। সোমবারও কাঠালিয়া পাইলট মডেল উচ্চ বিদ্যালয়, শৌলজালিয়া মাধ্যমিক বিদ্যালয় ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গণটিকা কার্যক্রম চলবে। টিকাদান কার্যক্রমে প্রশিক্ষিত ৫২জন ভ্যাক্সিনেটর সেবা দেন।

উপজেলা স্বাস্থ্য পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা তাপস কুমার তালুকদার জনান, শনিবার (৭ আগষ্ট) উপজেলায় ৬টি কেন্দ্রে ৩ হাজার ৬শত মানুষকে প্রথম ডোজ টিকা দেয়া হয়। আগামি (সেপ্টেম্বর) মাসের ৭ তারিখ প্রথম ডোজ গ্রহনকারীদের দ্বিতীয় ডোজ দেয়া হবে।

এদিকে বিভিন্ন কেন্দ্রে টিকা নিতে আগ্রহীদের জটলা দেখা গেছে। গণটিকা গ্রহণে মানুষের গণজমায়েত ও ভিড়ের কারণে স্বাস্থ্যবিধির কোন বালাই ছিলো না। গাদাগাদি করে লাইনে দাড়িয়ে দীর্ঘসময় অপেক্ষার পর টিকা নিতে হয়েছে অনেককে। এছাড়া যারা ৩/৪ মাস পূর্বে টিকার জন্য নিবন্ধনকারী ও ১৮ উর্ধ্ব বয়সী লোকজনের কেন্দ্রে এসেও টিকা নিতে পারেনি।

কাঠালিয়া সদরের ব্যবসায়ী নাসির উদ্দিন জানান, সকালে কাঠালিয়া সরকারি মডেল পাইলট উচ্চ দ্যিালয়ে টিকা নিতে গিয়ে দুই থেকে তিন ঘন্টায় আমি টিকা নিতে পারেনি। লোকজনের গাদাগাদি ও নিবন্ধনকৃত কগজের স্বাক্ষর, তারিখ, মোবাইল নম্বর না দেয়াসহ কর্তৃপক্ষের সমন্বয়হীনতা কারণে অনেক ভোগান্তি হয়েছে।

 

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন













All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana