বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১০:৪৩ অপরাহ্ন

কাঠালিয়ায় শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক ওরিয়েন্টেশন কর্মশালা

কাঠালিয়ায় শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক ওরিয়েন্টেশন কর্মশালা

বার্তা ডেস্ক:

ঝালকাঠির কাঠালিয়ায় শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম (৫ম পর্যায়) ১ম সংশোধনী প্রকল্পের আওতায় নেতৃস্থানীয় ব্যক্তিবর্গের ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল ১০টায় উপজেলার শৌলজালিয়া ইউনিয়ন পরিষদের সভাকক্ষে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সুফল চন্দ্র গোলদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে (ভার্চ্যুয়ালী) এ কর্মশালার উদ্ভোধন করেন ঝালকাঠি জেলা প্রশাসক মো. জোহর আলী।

এসময় স্বাগত বক্তব্য রাখেন জেলা তথ্য কর্মকর্তা মো. আহসান কবীর এবং অনুষ্ঠানের সঞ্চালনা করেন জেলা সহকারী তথ্য কর্মকর্তা আশরাফুল ইসলাম তপন।

ওরিয়েন্টেশন কর্মশালায় কোভিড-১৯ মোকাবেলা ও প্রাথমিক শিক্ষায় অভিযোজন সক্ষমতা, শিশু ও নারী নির্যাতন প্রতিরোধ, শিশু বিবাহ প্রতিরোধ, অটিজম ও জেন্ডার সমতা ও নারীর ক্ষমতায়নে সামাজিক নিরাপত্তা কর্মসূচির ভ‚মিকাসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. আমিনুল ইসলাম, জেলা যুব প্রশিক্ষণ কেন্দ্রের কমিউনিটি ডেভলপমেন্ট কর্মকর্তা মো. আবদুল্লাহ আল আমীন, ঝালকাঠি সরকারি মহিলা কলেজের রাষ্ট্র বিজ্ঞান বিভাগের সহকারি অধ্যাপক ড. মো. শামীম আহসান ও শৌলজালিয়া ইউপি চেয়ারম্যান মো. মাহমুদ হোসেন রিপন।

জেলা তথ্য অফিসের আয়োজনে ওরিয়েন্টেশন কর্মশালায় প্রাথমিক বিদ্যালয়ের প্রধান, জনপ্রতিনিধি, সাংবাদিকসহ ৪০জন নারী-পুরুষ অংশ নেয়।

 

 

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana