বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:২২ অপরাহ্ন

কাঠালিয়ায় বীর মুক্তিযোদ্ধা নুরুল হক জমাদ্দার চান মিয়া আর নেই

কাঠালিয়ায় বীর মুক্তিযোদ্ধা নুরুল হক জমাদ্দার চান মিয়া আর নেই

বার্তা ডেস্ক:

ঝালকাঠির কাঠালিয়ায় বাংলাদেশ মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের কাঠালিয়া উপজেলার প্রথম ইউনিট কমান্ডার, সর্বশেষ উপজেলা মুক্তিযোদ্ধা যাচাই-বাছাই কমিটির সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. নুরুল হক জমাদ্দার চান মিয়া (৭৩) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

সোমবার দিবাগত রাত ২টায় তার নিজ বাড়িতে বার্ধক্যজনিত কারণে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মঙ্গলবার বিকাল ৫টায় আওরাবুনিয়া ভূমি অফিসের মাঠে নামাজে জানাজা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবর স্থানে দাফন করা হয়।

তাঁর মৃত্যুতে মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন ১৪ দলের সমন্বয়ক ও ঝালকাঠি-২ আসনের সংসদ সদস্য আমির হোসেন আমু এমপি, ঝালকাঠি-১ আসনের সংসদ সদস্য বজলুল হক হারুন, উপজেলা চেয়ারম্যান মো. এমাদুল হক মনির, সাবেক ইউএনও (বর্তমান উপ সচিব) ডাঃ শরীফ মোহাম্মদ ফায়েজুল আলম, আকন্দ মোহম্মদ ফয়সাল উদ্দীন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সুফল চন্দ্র গোলদার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. হাবিবুর রহমান উজির সিকদার, সাবেক উপজেলা চেয়ারম্যান গোলাম কিবরিয়া সিকদারসহ মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, সাংবাদিক, রাজনৈতিক দলের নের্তৃবৃন্দ।

 

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana