রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৭:২৭ অপরাহ্ন

কাঠালিয়ায় আ’লীগের মনোনয়ন বঞ্চিত ১০বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থীর মনোনয়ন দাখিল

কাঠালিয়ায় আ’লীগের মনোনয়ন বঞ্চিত ১০বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থীর মনোনয়ন দাখিল

বার্তা ডেস্ক:

আসন্ন ইউনিয়ন পরিষদ(ইউপি) নির্বাচনে ঝালকাঠির কাঠালিয়ায় ৬টি ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন বঞ্চিত ১০বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

মনোনয়নপত্র দাখিলের শেষ দিন বৃহস্পতিবার (১৮মার্চ) পর্যন্ত এসব প্রার্থীরা সংশ্লিষ্ট নির্বাচন কর্মকর্তার (রিটার্নিং) কাছে তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন।

বিদ্রোহী প্রার্থীরা হলেন- ১নং চেঁচরী রামপুর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ও আ’মী লীগ নেতা মোঃ জাকির হোসেন ফরাজী, ২নং পাটিখালঘাটা ইউপিতে উপজেলা আ”লীগের সাংগঠনিক সম্পাদক আলাউদ্দীন আল আজাদ বাদল এবং ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক ও আওয়ামী যুবলীগের ঢাকা (দক্ষিণ) উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম হৃদয়, ৩নং আমুয়া ইউপিতে আ’লীগ নেতা আসাদুজ্জামান লাল, ৪নং কাঠালিয়া সদর ইউপিতে ইউনিয়ন আ’লীগের সভাপতি মোঃ সাইফুল ইসলাম মামুন, ৫নং শৌলজালিয়া ইউপিতে উপজেলা আ”লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ তরিকুল ইসলাম বুলবুল ও ৬নং আওরাবুনিয়া ইউপিতে বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সভাপতি কামরুজ্জাামান লিটন নকীব, তার ছোট ভাই মো. মনিরুজ্জামান নকীব ও গত নির্বাচনে নৌকার পরাজিত প্রার্থী ও ইউনিয়ন আ’লীগ সাবেক সভাপতি জাহাঙ্গীর হোসেন মোল্লা এবং আওয়ামী লীগ নেতা মোঃ আজিম মানিক।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন













All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana