শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৮:৪৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউনিয়ন বিএনপির দুই নেতার চাঁদা নেওয়ার সংবাদ প্রকাশের পর তদন্ত কমিটি গঠন মোমবাতি জ্বালিয়ে পড়ার সময় অ’গ্নি’দ’গ্ধ হয়ে কলেজ ছাত্রীর মৃ’ত্যু হাসপাতালে তথ্য সংগ্রহ করতে গিয়ে সাংবাদিকের নামে মিথ্য মামলা কাঠালিয়ায় যে প্রতিষ্ঠান থেকে শতভাগ পাশ কাঠালিয়ায় সাংবাদিক ফারুক হোসেন খানের ছেলে রাফি পেলেন জিপিএ-৫ ঝালকাঠি জেলায় আনুষ্ঠানিকভাবে প্রথম ছাত্রশিবিরের প্রধান কার্যালয় উদ্বোধন ঝালকাঠিতে টাস্কফোর্স টিমের অভিযান, দু’জন ব্যবসায়ীকে জরিমানা কাঠালিয়ায় এইচএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ২১ শিক্ষার্থী পুকুর পাড়ের কাঁচা ঘাস খেয়ে মা’রা গেল খামারির ৬টি গরু ঝালকাঠিতে জমজমাট ভাসমান আমড়ার হাট
ঝালকাঠির পল্লীতে অগ্নিকান্ডে চার ব্যবসায়ী সর্বশান্ত

ঝালকাঠির পল্লীতে অগ্নিকান্ডে চার ব্যবসায়ী সর্বশান্ত

ঝালকাঠির পল্লীতে অগ্নিকান্ডে চার ব্যবসায়ী সর্বশান্ত

ঝালকাঠি প্রতিনিধিঃ

ঝালকাঠির পল্লীতে অগ্নিকান্ডে চার ব্যবসায়ী সর্বশান্ত হয়েছে। সদর উপজেলার শ্রীমন্তকাঠি সিএন্ডবি বাজারে রবিবার রাত ২টার দিকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। ঝালকাঠিকাউখালী ফায়ার সার্ভিসের দমকল বাহিনীর সদস্যরা আগুন নিয়ন্ত্রণে এনেছে। এ অগ্নিকান্ডের ঘটনায় চার ব্যবসায়ীর ৪০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে তাদের দাবী।

স্থানীয়রা জানান, টিনসেড দালানের চারটি কক্ষে মুদি, মোবাইল, কাপড় ও গোখাদ্যের দোকান ছিলো। রাত দেড়টার দিকে টিনের চালার ফাক থেকে ধোয়া উড়তে দেখে নৈশ প্রহরী আশপাশের বাড়িতে ছুটাছুটি করে লোকজন ডাকে এবং পার্শ্ববর্তি মসজিদের মাইকে অগ্নিকান্ডের ঘোষণা দেয়।

স্থানীয়রা মার্কেট সংলগ্ন খাল থেকে পানি নিক্ষেপ করতে শুরু করলেও কেউ দোকানোর সাটার খুলতে পারছিলো না। ভিতরে জলন্ত আগুনেও বৈদ্যুতিক বাতি জ্বলতে দেখে। খবর পেয়ে ঝালকাঠি সদর ও কাউখালী ফায়ার স্টেশনের দমকলবাহিনী ঘটনাস্থলে পৌছে সাটারের তালা ভাঙতেই আগুনের তাপ বাইরে চলে আসে। দমকলবাহিনী স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনতে পারলেও ততক্ষণে ভিতরের সব মালামাল পুড়ে শেষ হয়ে যায়। এতে মুদি ব্যবসায়ী বাদলের প্রায় ১২লাখ টাকা, মোবাইল ব্যবসায়ী নরেন’র প্রায় ৮লাখ টাকা, কাপড় ব্যবসায়ী উত্তম’র প্রায় ২০লাখ টাকা এবং গো-খাদ্য ব্যবসায়ী সেলিমের প্রায় ২লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

স্থানীয় শেখেরহাট ইউপি চেয়ারম্যান নুরুল আমীন সুরুজ রবিবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করে নিজ অর্থায়নসহ সরকারীভাবে সাহায্যের আশ্বাস দেন। তিনি জানান, আগুন কিভাবে লেগেছে তা নিয়ে কেউ নিশ্চিত হতে পারেনি। অগ্নিকান্ডের বিষয় কিছুটা রহস্যজনকও মনে হচ্ছে। এ অগ্নিকান্ডে চার ব্যবসায়ীর ৪০লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হওয়ায় তারা এখন সর্বশান্ত হয়ে গেছে। তাদেরকে প্রাথমিকভাবে কিছু সাহায্যের আশ্বাস দেয়া হয়েছে।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana