শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:০৮ পূর্বাহ্ন

ঝালকাঠিতে মাছ ধরা নিয়ে বিরোধের জেরে বৃদ্ধকে হত্যার অভিযোগ

ঝালকাঠিতে মাছ ধরা নিয়ে বিরোধের জেরে বৃদ্ধকে হত্যার অভিযোগ

ঝালকাঠি প্রতিনিধি:

ঝালকাঠির নলছিটি উপজেলায় মাছ ধরাকে কেন্দ্র করে প্রতিপক্ষরা মারধর করে খোকন চন্দ্র শীল নামে এক বৃদ্ধকে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল শনিবার রাত পৌনে ১০টায় দিকে উপজেলার মোল্লারহাট ইউনিয়নের মালুহার গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আজ রোববার সকালে জিজ্ঞাসাবাদের জন্য লিপি (৩০) নামে এক নারীকে আটক করেছে পুলিশ। তিনি অভিযুক্ত সঞ্জয় চন্দ্র শীলের স্ত্রী। অন্যদিকে নিহত খোকন মালুহার গ্রামের মৃত মাধব চন্দ্র শীলের ছেলে।

নিহত খোকন চন্দ্র শীলের ছেলে সঞ্জীব চন্দ্র শীল বলেন, ‘আমাদের বাড়ির সামনেই খাল আছে। সেখানে সঞ্জয় চন্দ্র শীল মাছ ধরতে ছিল। আমি তাদের নিষেধ করলে তারা গালিগালাজ করে একপর্যায়ে আমাকে মারধর শুরু করে। পরে আমার বাবা ভাত খাওয়া অবস্থায় আমাদের থামানোর জন্য এলে তাকেও সঞ্জয় ও তার স্ত্রী লিপি মারধর শুরু করে। এ সময় বাবা মাটিতে লুটিয়ে পড়েন। এরপর তাঁকে উদ্ধার করে চিকিৎসার জন্য নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে রাতেই সেখানকার চিকিৎসক বাবাকে মৃত ঘোষণা করেন।’

নলছিটি থানার ওসি আতাউর রহমান জানান, সকালে মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। সুরতহাল তৈরি করে দুপুর ১২টার দিকে মরদেহটি ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় এখনো কোনো অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এ ঘটনা লিপির কাছ থেকে বিস্তারিত জানার জন্য তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana