শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৪২ অপরাহ্ন

কাঠালিয়ায় গ্রাম পুলিশের বিভিন্ন অপর্কমের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ

কাঠালিয়ায় গ্রাম পুলিশের বিভিন্ন অপর্কমের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ

নিজস্ব প্রতিনিধি:

ঝালকাঠির কাঠালিয়ায় এক গ্রাম পুলিশ সদসস্যের বিরুদ্ধে কাজে অনিয়ম, ওয়ারিশ সার্টিফিকেট, জন্ম ও মৃত্যু সনদ, বে-আইনি ভাবে জমি দখল, জেলেদের মাছ ধরার সরঞ্জাম আটকে রেখে চাঁদা দাবীসহ বিভিন্ন অপর্কমের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন ভ‚ক্তোভূগী এলাকাবাসী। আজ বুধাবার সকাল ১০টার দিকে উপজেলার আমুয়া ইউনিয়নের ঘোষেরহাট বাজারে তারা এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেন। অভিযুক্ত ওই গ্রাম পুলিশের নাম মোঃ বাবুল মোল্লা। তিনি উপজেলার আমুয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের গ্রাম পুলিশ দায়িত্ব পালন করেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন, ভ‚ক্তোভোগী মো. মতলেব সরদার, মো. জাহাঙ্গীর হাওলাদার, মো. খলিলুর রহমান, মো. ফুল মিয়া মল্লিক, মো. ছত্তার হাওলাদার, মো. নজরুল ইসলাম ও মোসা. মনিজা বেগমসহ আরো অনেকে। এ সময় বক্তারা গ্রাম পুলিশ মো. বাবুল মোল্লার অন্যায় অত্যাচার থেকে রেহাই পেতে প্রশাসনের হস্তোক্ষেপ কামনা করেন।

এ বিষয়ে গ্রাম পুলিশ মো. বাবুল মোল্লা বলেন, যারা আমার বিরুদ্ধে মানববন্ধন করেছে তাদের সাথে আমার ৪টি দেওয়ানি মামলা চলে। তারা আমার ছেলের বিরুদ্ধে ধর্ষণ মামলাও দিয়েছে। এছাড়া আমার বিরুদ্ধে অনেকের কাছে দরখাস্ত দিয়েছে। আমার সাথে শত্রæতার জন্য তারা এটা করছে।

 

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana