শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৩২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বিএনপি বহিষ্কার করল ৭৩ জনকে কাঠালিয়ায় বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় করলেন মুসল্লিরা গাবখান টোল ট্রাজেডি নিহত সেই ভিক্ষুক শহিদের পরিবারের পাশে রক্তযোদ্ধারা সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে ফরম ফিলাপে অতিরিক্ত ফি আদায়ের অভিযোগ কাঠালিয়ার কাপড় ব্যবসায়ী মাহতাব উদ্দিনের দাফন সম্পন্ন বৃষ্টির জন্য কাঠালিয়ায় ইস্তিসকার নামাজ আদায় ঝালকাঠিতে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় করলেন মুসল্লিরা তাপপ্রবাহে তৃষ্ণার্তদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ করছে সামাজিক সংগঠন ইয়াস ঝালকাঠিতে তীব্র তাপদাহের মধ্যে উত্তপ্ত সড়ক ছাড়ছেন না ট্রাফিক পুলিশ হিটস্ট্রোকে পুলিশ সদস্যের মৃত্যু
কাঠালিয়ায় এক ভাইর অপরাধে অপর ভাই রক্তাক্ত

কাঠালিয়ায় এক ভাইর অপরাধে অপর ভাই রক্তাক্ত

কাঠালিয়ায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীকে চুবিয়ে হত্যার চেষ্টা

বিশেষ প্রতিনিধি:

ঝালকাঠির কাঠালিয়া উপজেলার শৌলজালিয়া ইউনিয়নের দক্ষিন কৈখালী গ্রামের হাই স্কুলের প্রধান শিক্ষক মো. ছগির হোসেন ও অপর ভাই কবির হোসেন স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক।

যমজ দুই ভাই দেখতে ও আচার আচারণে একই রকম। ছগির হোসেন পরকিয়ায় জড়িয়ে স্থানীয় একটি কলেজের অফিস সহকারীর স্ত্রী দুই সন্তানের জননীকে পালিয়ে বিয়ে করে। আজ সোমবার (২৫মার্চ) দুপুরে কবির হোসেন উপজেলা সদরে বাজার করতে আসেন।

ভুক্তভোগী অফিস সহকারি ছগির হোসেনকে, কবির মনে করে হাটের মধ্যে পিটিয়ে রক্তাক্ত জখম করে। হাটুরে লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

স্থানীয়রা জানায়, উপজেলার শৌলজালিয়া ইউনিয়নের দক্ষিন কৈখালী গ্রামের বাসিন্ধা ও স্থানীয় চিংড়াখালী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ছগির হোসেন (৩৮) তারই যমজ ভাই মো. কবির হোসেন (৩৮) একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক। দেখতে এবং চলাফেরা আচার আচারণ একই রকম। ছগির হোসেনের সাথে পরকিয়ায় জড়ায় কাঠালিয়া সরকারি তফাজ্জল হোসেন মানিক মিয়া ডিগ্রি কলেজের অফিস সহকারি মো. জালাল আহম্মেদের স্ত্রী দুই সন্তানের জননী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাসুমা বেগম। এক পর্যায় তারা পালিয়ে বিয়ে করে। ছগির হোসেনের প্রথম স্ত্রী ও স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক ও দুই সন্তানের জননী। এনিয়ে জালাল আকন, ছগির ও ছগিরের প্রথম স্ত্রীর মধ্যে বেশ কয়েকটি মামলার ঘটনা ঘটে। গতকাল সোমবার দুপুরে কাঠালিয়া মাছ বাজার সংলগ্ন আমির হুজুরের দোকানে সামনে বসে ছগির মনে করে তারই যজম ভাই কবিরকে লাঠি দিয়ে পেটায় জালাল।

এ ব্যাপারে অফিস সহকারী জালাল আকন জানান, ছগির আমার যে ক্ষতি করেছে তা পুরণ হবার নয়। ও আমার সংসার ভেঙ্গেছে। দুটি সন্তান নিয়ে এখন আমি দূর্বিসহ জীবন যাপন করছি। এ কারণে শারিরীক ও মানুষিকভাবে অনেকটা অসুস্থ্য। বাজারে গিয়ে একটি দোকানের সামনে দাড়িয়ে থাকা কবিরকে ছগির মনে করেছিলাম।

এ বিষয়ে আহত কবির হোসেন বলেন, জালাল আকন ইচ্ছেকৃতভাবে আমাকে হত্যার উদ্দেশ্যে আমার উপরে হামলা করেছে। তিনি ইতিপূর্বে আরো কয়েকজনকে পিটিয়ে আহত করেছেন। আমার মুখে দাড়ি রয়েছে এবং আমার ভাই ছগিরের মুখে দাড়ি নেই। সে যেনে বুঝেই আমার উপর হামলা করেছে।

ছগির হোসেনের মোবাইল ফোন বন্দ থাকায় তার বক্তব্য নেওয়া যায়নি।

থানার অফিসার ইনচার্জ মো. নাসির উদ্দিন সরকার বলেন, এখনও কোন অভিযোগ পাইনি পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

 

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




Archive Calendar

Mon Tue Wed Thu Fri Sat Sun
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  




All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana