বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৮:৪৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
রাষ্ট্রপতি শাহাবুদ্দিনের পদত্যাগ দাবিতে ঝালকাঠিতে বিক্ষোভ ঝালকাঠিতে অভিযানের ট্রলার চালকের নেতৃত্বে ধরা হয় ইলিশ কাঠালিয়ায় জরায়ু ক্যান্সার রুখতে এইচপিভি টিকাদান ক্যাম্পেইন বিষয়ক এডভোকেসি সভা শোক বার্তা : ইউপি চেয়ারম্যান মাহমুদুল হক নাহিদ সিকদার কাঠালিয়ায় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গ্রেফতার ১০ ব্যাংকে এমডি পদে আসছে নতুন মুখ সুগন্ধা ও বিষখালীতে চলছে ইলিশ নিধন উৎসব, আনুষ্ঠানিকতায় ব্যস্ত কর্মকর্তা কাঠালিয়ায় ইউপি সদস্যকে মারধরের ঘটনায় থানায় অভিযোগ ঝালকাঠিতে ই’য়া’বা গিলে ফেলেও রক্ষা পেলো না মাদক কারবারি ঝালকাঠিতে জমে উঠেছে ‘হাউন আঙ্কেলের ভাতের হোটেল’
বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ কর্মচারী মাসুদ হোসেন ডাক পেলেন জাতীয় পর্যায়

বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ কর্মচারী মাসুদ হোসেন ডাক পেলেন জাতীয় পর্যায়

বিশেষ প্রতিনিধি:

বরিশাল বিভাগীয় পর্যাায়ে শ্রেষ্ঠ কর্মচারী কাঠালিয়া উপজেলার প্রাথমিক শিক্ষা অফিসের অফিস সহকারি কাম কম্পিউটার অপারেটর মো. মাসুদ হোসেন এবার জাতীয় পর্যায়ে প্রতিযোগীতায় অংশ গ্রহনের ডাক পেলেন।

সততা, নিষ্ঠা ও সুনামের সাথে অফিসিয়াল কর্মকান্ড পরিচালনা ও শিক্ষকদের সাথে সেবা প্রদানের জন্য গত ৪ অক্টোবর জাতীয় প্রাথমিক শিক্ষা পদকের জন্য বরিশাল বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ কর্মচারী হিসেবে নির্বাচিত হন তিনি। শিক্ষক, শিক্ষিকা, কর্মকর্তা-কর্মচারী ব্যক্তি ও প্রতিষ্ঠান বাছাই কমিটির সভাপতি বিভাগীয় কমিশনার আমিন উল আহসান ও সদস্য সচিব প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের বিভাগীয় উপপরিচালক নিলুফার ইয়াসমিনসহ বাছাই বোর্ডের সদস্যদের সাক্ষরিত এক চিঠিতে তথ্য জানা গেছে।

জাতীয় পর্যায় শ্রেষ্ঠ কর্মচারী নির্বাচনের নিমিত্তে আগামী ৩ জানুয়ারী প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মাল্টিপারপাস সম্মেলন কক্ষে উপস্থিত হওয়ার জন্যও তাকে বলা হয়েছে । প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের সহকারি পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম সাক্ষরিত এক চিঠিতে এ তথ্য জানানো হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana