শনিবার, ২৭ Jul ২০২৪, ০৬:১৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কবে থেকে মোবাইল ইন্টারনেট চালু হবে জানালেন বিটিআরসি চেয়ারম্যান শিক্ষাপ্রতিষ্ঠান প্রধানদের যে আহ্বান জানালেন শিক্ষামন্ত্রী চেয়ার বেয়ে উঠে পুলিশ কর্মকর্তার আঙুলে সাপের কামড় ঝালকাঠিতে গ্রেপ্তার আতঙ্কে ঘর ছাড়া বিএনপি নেতারা, ভয়ে আছে কোটা আন্দোলনে অংশ নেওয়া শিক্ষার্থীরা চিকিৎসাধীন আরও তিনজনের মৃত্যু, নিহত বেড়ে ২০৪ মোবাইল ইন্টারনেট চালুর বিষয়ে সিদ্ধান্ত নেই কাঠালিয়ায় শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচিতে বাঁধা, পুলিশের লাঠিচার্জ ও ইট পাটকেল নিক্ষেপ, আহত-৪ কাঁঠালিয়ায় জীবনের নিরাপত্তা চেয়ে মসজিদের ইমামের সংবাদ সম্মেলন কাঠালিয়ায় হেলিকপ্টারে করে বউ আনলেন সুমন তালুকদার কোটা আন্দোলন : এক দিনে গেল ছয় প্রাণ
ঝালকাঠির পল্লীতে অগ্নিকান্ডে চার ব্যবসায়ী সর্বশান্ত

ঝালকাঠির পল্লীতে অগ্নিকান্ডে চার ব্যবসায়ী সর্বশান্ত

ঝালকাঠির পল্লীতে অগ্নিকান্ডে চার ব্যবসায়ী সর্বশান্ত

ঝালকাঠি প্রতিনিধিঃ

ঝালকাঠির পল্লীতে অগ্নিকান্ডে চার ব্যবসায়ী সর্বশান্ত হয়েছে। সদর উপজেলার শ্রীমন্তকাঠি সিএন্ডবি বাজারে রবিবার রাত ২টার দিকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। ঝালকাঠিকাউখালী ফায়ার সার্ভিসের দমকল বাহিনীর সদস্যরা আগুন নিয়ন্ত্রণে এনেছে। এ অগ্নিকান্ডের ঘটনায় চার ব্যবসায়ীর ৪০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে তাদের দাবী।

স্থানীয়রা জানান, টিনসেড দালানের চারটি কক্ষে মুদি, মোবাইল, কাপড় ও গোখাদ্যের দোকান ছিলো। রাত দেড়টার দিকে টিনের চালার ফাক থেকে ধোয়া উড়তে দেখে নৈশ প্রহরী আশপাশের বাড়িতে ছুটাছুটি করে লোকজন ডাকে এবং পার্শ্ববর্তি মসজিদের মাইকে অগ্নিকান্ডের ঘোষণা দেয়।

স্থানীয়রা মার্কেট সংলগ্ন খাল থেকে পানি নিক্ষেপ করতে শুরু করলেও কেউ দোকানোর সাটার খুলতে পারছিলো না। ভিতরে জলন্ত আগুনেও বৈদ্যুতিক বাতি জ্বলতে দেখে। খবর পেয়ে ঝালকাঠি সদর ও কাউখালী ফায়ার স্টেশনের দমকলবাহিনী ঘটনাস্থলে পৌছে সাটারের তালা ভাঙতেই আগুনের তাপ বাইরে চলে আসে। দমকলবাহিনী স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনতে পারলেও ততক্ষণে ভিতরের সব মালামাল পুড়ে শেষ হয়ে যায়। এতে মুদি ব্যবসায়ী বাদলের প্রায় ১২লাখ টাকা, মোবাইল ব্যবসায়ী নরেন’র প্রায় ৮লাখ টাকা, কাপড় ব্যবসায়ী উত্তম’র প্রায় ২০লাখ টাকা এবং গো-খাদ্য ব্যবসায়ী সেলিমের প্রায় ২লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

স্থানীয় শেখেরহাট ইউপি চেয়ারম্যান নুরুল আমীন সুরুজ রবিবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করে নিজ অর্থায়নসহ সরকারীভাবে সাহায্যের আশ্বাস দেন। তিনি জানান, আগুন কিভাবে লেগেছে তা নিয়ে কেউ নিশ্চিত হতে পারেনি। অগ্নিকান্ডের বিষয় কিছুটা রহস্যজনকও মনে হচ্ছে। এ অগ্নিকান্ডে চার ব্যবসায়ীর ৪০লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হওয়ায় তারা এখন সর্বশান্ত হয়ে গেছে। তাদেরকে প্রাথমিকভাবে কিছু সাহায্যের আশ্বাস দেয়া হয়েছে।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন

সম্পাদকীয় কার্যালয়: কাঠালিয়া বার্তা
কলেজ রোড, কাঠালিয়া, ঝালকাঠি।
মোবাইল: 01774 937755









Archive Calendar

Mon Tue Wed Thu Fri Sat Sun
1234567
891011121314
15161718192021
22232425262728
293031  




All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana