শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:৫৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউনিয়ন বিএনপির দুই নেতার চাঁদা নেওয়ার সংবাদ প্রকাশের পর তদন্ত কমিটি গঠন মোমবাতি জ্বালিয়ে পড়ার সময় অ’গ্নি’দ’গ্ধ হয়ে কলেজ ছাত্রীর মৃ’ত্যু হাসপাতালে তথ্য সংগ্রহ করতে গিয়ে সাংবাদিকের নামে মিথ্য মামলা কাঠালিয়ায় যে প্রতিষ্ঠান থেকে শতভাগ পাশ কাঠালিয়ায় সাংবাদিক ফারুক হোসেন খানের ছেলে রাফি পেলেন জিপিএ-৫ ঝালকাঠি জেলায় আনুষ্ঠানিকভাবে প্রথম ছাত্রশিবিরের প্রধান কার্যালয় উদ্বোধন ঝালকাঠিতে টাস্কফোর্স টিমের অভিযান, দু’জন ব্যবসায়ীকে জরিমানা কাঠালিয়ায় এইচএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ২১ শিক্ষার্থী পুকুর পাড়ের কাঁচা ঘাস খেয়ে মা’রা গেল খামারির ৬টি গরু ঝালকাঠিতে জমজমাট ভাসমান আমড়ার হাট
কাঠালিয়ায় গরমে অতিষ্ঠ জনজীবন

কাঠালিয়ায় গরমে অতিষ্ঠ জনজীবন

বার্তা ডেস্ক:

ঝালকাঠির কাঠালিয়ায় তাপদাহ আর তীব্র গরমে অতিষ্ঠ হয়ে পড়েছে জনজীবন। সূর্যের প্রখর তাপে সাধারণ মানুষের জীবন ওষ্ঠাগত। কয়েক দিন বৃষ্টি না হওয়া আর প্রচণ্ড রোদে ঘর থেকে বের হতে পারছে না শ্রমিক, দিন মজুরসহ খেটে খাওয়া সাধারণ বেশিরভাগ মানুষ। সামান্য স্বস্তির ও একটু শীতল পরিবেশের জন্য ছুটছে গাছের ছায়াতলে। আর অতিরিক্ত গরমে একটু শীতল পরিবেশ ও স্বস্তির জন্য বিভিন্ন শরবত ও ঠান্ডা পানীয়ের দোকানে ভিড় করছেন বেশিরভাগ মানুষ।

কাঠালিয়া বাসষ্ট্যান্ড এলাকার মো. সবুজ হাওলাদার নামের এক দিনমজুর বলেন, ‘গরমে কাজ করতে পারছি না। তবুও পেটের দায়ে কাজ করতে হচ্ছে। মাঝে মধ্যে দুই এক গ্লাস পানি পান করছি। কিছু তো করার নেই।

ওই এলাকার মো. রিপন নামের এক শ্রমিক বলেন, ‘প্রচণ্ড গরম আর রোদের কারণে রিকশা চালাতে খুব কষ্ট হচ্ছে। সেই সঙ্গে কোনও যাত্রীও মিলছে না। তারপরও পেটের দায়ে রিকশা চালাচ্ছি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana