শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১২:৫৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউনিয়ন বিএনপির দুই নেতার চাঁদা নেওয়ার সংবাদ প্রকাশের পর তদন্ত কমিটি গঠন মোমবাতি জ্বালিয়ে পড়ার সময় অ’গ্নি’দ’গ্ধ হয়ে কলেজ ছাত্রীর মৃ’ত্যু হাসপাতালে তথ্য সংগ্রহ করতে গিয়ে সাংবাদিকের নামে মিথ্য মামলা কাঠালিয়ায় যে প্রতিষ্ঠান থেকে শতভাগ পাশ কাঠালিয়ায় সাংবাদিক ফারুক হোসেন খানের ছেলে রাফি পেলেন জিপিএ-৫ ঝালকাঠি জেলায় আনুষ্ঠানিকভাবে প্রথম ছাত্রশিবিরের প্রধান কার্যালয় উদ্বোধন ঝালকাঠিতে টাস্কফোর্স টিমের অভিযান, দু’জন ব্যবসায়ীকে জরিমানা কাঠালিয়ায় এইচএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ২১ শিক্ষার্থী পুকুর পাড়ের কাঁচা ঘাস খেয়ে মা’রা গেল খামারির ৬টি গরু ঝালকাঠিতে জমজমাট ভাসমান আমড়ার হাট
কাঠালিয়ায় এইচএসসি ও আলিম পরীক্ষা নকলমুক্ত পরিবেশে পরিচালনায় সভা

কাঠালিয়ায় এইচএসসি ও আলিম পরীক্ষা নকলমুক্ত পরিবেশে পরিচালনায় সভা

ঝালকাঠির কাঠালিয়া উপজেলা প্রশাসনের উদ্যোগে আসন্ন এইচএসসি ও আলিম পরীক্ষা সুষ্ঠু ও নকলমুক্ত পরিবেশে পরিচালনার লক্ষে কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা, সচিব এবং সংশ্লিষ্ট কর্মকর্তাদের নিয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকালে উপজেলা পরিষদ সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মিজানুর রহমানের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. আনোয়ারুল আজিম, এইচএসসি কাঠালিয়া কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা ও সরকারি তফাজ্জল হোসেন মানিক মিয়া কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. শাহজালাল সিকদার, আমুয়া কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা ও শহীদ রাজা ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সমীর কুমার সাহা, কাঠালিয়া আলিম পরীক্ষা কেন্দ্রের সচিব ও কাঠালিয়া সদর ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ আবুল কালাম আজাদ, আমুয়া কেন্দ্রের সচিব অধ্যক্ষ আ. রহমান বিশ্বাস, অধ্যক্ষ মো. ওবায়েদুল হক, অধ্যক্ষ মো. ইদ্রিস মিয়া, অধ্যক্ষ জাহাঙ্গীর হোসেন, অধ্যাপক বজলুল করিম, অধ্যাপক কাজী হেমায়েত হোসেন, অধ্যাপক মো. আবদুল হালিম প্রমূখ।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana