শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:৩০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউনিয়ন বিএনপির দুই নেতার চাঁদা নেওয়ার সংবাদ প্রকাশের পর তদন্ত কমিটি গঠন মোমবাতি জ্বালিয়ে পড়ার সময় অ’গ্নি’দ’গ্ধ হয়ে কলেজ ছাত্রীর মৃ’ত্যু হাসপাতালে তথ্য সংগ্রহ করতে গিয়ে সাংবাদিকের নামে মিথ্য মামলা কাঠালিয়ায় যে প্রতিষ্ঠান থেকে শতভাগ পাশ কাঠালিয়ায় সাংবাদিক ফারুক হোসেন খানের ছেলে রাফি পেলেন জিপিএ-৫ ঝালকাঠি জেলায় আনুষ্ঠানিকভাবে প্রথম ছাত্রশিবিরের প্রধান কার্যালয় উদ্বোধন ঝালকাঠিতে টাস্কফোর্স টিমের অভিযান, দু’জন ব্যবসায়ীকে জরিমানা কাঠালিয়ায় এইচএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ২১ শিক্ষার্থী পুকুর পাড়ের কাঁচা ঘাস খেয়ে মা’রা গেল খামারির ৬টি গরু ঝালকাঠিতে জমজমাট ভাসমান আমড়ার হাট
ঝালকাঠিতে ই-ট্রাফিক প্রসিকিউশনের উদ্বোধন

ঝালকাঠিতে ই-ট্রাফিক প্রসিকিউশনের উদ্বোধন

বার্তা ডেস্ক:

ডিজিটাল পদ্ধতিতে ট্রাফিক আইনের মামলা, জরিমানার অর্থ প্রদানে স্বচ্ছতা এবং জনসাধারণের ভোগান্তি লাঘবে ঝালকাঠিতে ই-ট্রাফিক প্রসিকিউশন সেবা শুরু হয়েছে।

মঙ্গলবার সকালে শহরের পেট্রোলপাম্পমোর এলাকায় এই সেবার উদ্বোধন করেন পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার মো. মঈনুল হক, ট্রাফিক পুলিশের অফিসার ইনচার্জ রেজাউল করিমসহ পুলিশের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন জানান, ট্রাফিক আইন অমান্যকারি যান চলাচল রোধ করতে ট্রাফিক ব্যাবস্থা যোরদার করা হয়েছে। এই সেবা চালুর মধ্য দিয়ে সড়ক পরিহন আইনের বিভিন্ন ধারার মামলা রেকর্ড এবং জরিমানা আদায়ে সচ্ছতা নিশ্চিত হবে।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana