মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৫৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
রাষ্ট্রপতি শাহাবুদ্দিনের পদত্যাগ দাবিতে ঝালকাঠিতে বিক্ষোভ ঝালকাঠিতে অভিযানের ট্রলার চালকের নেতৃত্বে ধরা হয় ইলিশ কাঠালিয়ায় জরায়ু ক্যান্সার রুখতে এইচপিভি টিকাদান ক্যাম্পেইন বিষয়ক এডভোকেসি সভা শোক বার্তা : ইউপি চেয়ারম্যান মাহমুদুল হক নাহিদ সিকদার কাঠালিয়ায় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গ্রেফতার ১০ ব্যাংকে এমডি পদে আসছে নতুন মুখ সুগন্ধা ও বিষখালীতে চলছে ইলিশ নিধন উৎসব, আনুষ্ঠানিকতায় ব্যস্ত কর্মকর্তা কাঠালিয়ায় ইউপি সদস্যকে মারধরের ঘটনায় থানায় অভিযোগ ঝালকাঠিতে ই’য়া’বা গিলে ফেলেও রক্ষা পেলো না মাদক কারবারি ঝালকাঠিতে জমে উঠেছে ‘হাউন আঙ্কেলের ভাতের হোটেল’
রাষ্ট্রপতি শাহাবুদ্দিনের পদত্যাগ দাবিতে ঝালকাঠিতে বিক্ষোভ

রাষ্ট্রপতি শাহাবুদ্দিনের পদত্যাগ দাবিতে ঝালকাঠিতে বিক্ষোভ

রাষ্ট্রপতি শাহাবুদ্দিনের পদত্যাগ দাবিতে ঝালকাঠিতে বিক্ষোভ

ঝালকাঠি প্রতিনিধিঃ

স্বৈরাচার শেখ হাসিনা সরকারের মনোনীত রাষ্ট্রপতি মোহাম্মদ শাহাবুদ্দিন চুপ্পুর পদত্যাগের দাবিতে ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ যুবলীগ কতৃক হামলার প্রতিবাদে ঝালকাঠিতে ছাত্রদল নেতা মাহফুজুর রহমানের নেতৃত্বে বিক্ষোভ মিছিল হয়েছে।

সোমবার (২১ অক্টোবর) সন্ধ্যায় ঝালকাঠি সরকারি কলেজ থেকে মিছিল শুরু হয়ে ফায়ারসার্ভিস মোড়ে সমাবেশের মাধ্যমে শেষ হয়। বিক্ষোভ মিছিলে ঝালকাঠি সরকারি কলেজের শিক্ষার্থী ছাত্রদল নেতা মুহা. মাহফুজুর রহমান, মোঃ আমিন মোস্তফা জয়, মোঃ রিফাত হোসেন, মোঃ শান্ত আহমেদ ঋজু, মোঃ মাকছুদুর রহমান, মোঃ রিয়াজ হোসেন সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ অংশ নেন ও বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, স্বৈরাচার হাসিনা ভারতে বসে বাংলাদেশকে অস্থিতিশীল করতে নানান রকম ষড়যন্ত্র করছে। আমরা রাজপথে থেকে সকল ধরনের ষড়যন্ত্র প্রতিহত করব এবং জুলাই বিপ্লবের স্পিড ধারণ করবো”

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana