বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০৪:৩২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
হাসপাতালে তথ্য সংগ্রহ করতে গিয়ে সাংবাদিকের নামে মিথ্য মামলা কাঠালিয়ায় যে প্রতিষ্ঠান থেকে শতভাগ পাশ কাঠালিয়ায় সাংবাদিক ফারুক হোসেন খানের ছেলে রাফি পেলেন জিপিএ-৫ ঝালকাঠি জেলায় আনুষ্ঠানিকভাবে প্রথম ছাত্রশিবিরের প্রধান কার্যালয় উদ্বোধন ঝালকাঠিতে টাস্কফোর্স টিমের অভিযান, দু’জন ব্যবসায়ীকে জরিমানা কাঠালিয়ায় এইচএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ২১ শিক্ষার্থী পুকুর পাড়ের কাঁচা ঘাস খেয়ে মা’রা গেল খামারির ৬টি গরু ঝালকাঠিতে জমজমাট ভাসমান আমড়ার হাট কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মামলায় জড়িয়ে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন ফজরের নামাজের ফজিলত: আলোকিত জীবনের পথে প্রথম প্রহর
কাঠালিয়ার উপসহকারি কৃষি অফিসারকে কু’পি’য়ে জ’খ’ম, আটক-১

কাঠালিয়ার উপসহকারি কৃষি অফিসারকে কু’পি’য়ে জ’খ’ম, আটক-১

কাঠালিয়ার উপসহকারি কৃষি অফিসারকে কুপিয়ে জখম, আটক-১

বিশেষ প্রতিনিধি:

ঝালকাঠির কাঠালিয়া উপজেলা কৃষি অফিসের উপসহকারি কৃষি অফিসার অনুপম হাওলাদার পলাশকে কাচের গ্লাস দিয়ে কু’পি’য়ে র’ক্তা’ক্ত জ’খ’ম করেছে দূর্বৃত্তরা। শনিবার (১৩ অক্টোবর) বিকেলে বরগুনা জেলার বামনা উপজেলা সদরের আমতলী গ্রামের আখড়া বাড়ীর দুর্গা পুজা মন্ডপের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় সুধন্য নামের একজনকে আটক করেছে পুলিশ। তবে কি কারণে তাকে কু’পি’য়ে জ’খ’ম করা হয়েছে তাহার সঠিক কারণ জানা যায়নি। আহত অনুপম হাওলাদার পলাশ (৪০) বরগুনা জেলার বামনা উপজেলা সদরের আমতলী গ্রামের বাসিন্ধা।

স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে বামনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে বরিশাল শেরই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।  বিষয়টি নিশ্চিত করেছেন বামনা থানার ওসি মো.হারুন অর রশীদ ও কাঠালিয়া উপজেলা কৃষি অফিসার ইমরান বিন ইসলাম।

স্থানীয়রা জানান, শনিবার বেলা ১টার দিকে আমতলী গ্রামের আখড়া বাড়ীর পুজা মন্ডপের সামনের বসা ছিল পলাশ। এসময় পাশর্^বতী দক্ষিন আমতলী গ্রামের জীতেন্দ্র নাথ খোকার ছেলে সুদেব হাওলাদার পানির (কাচের) একটি গ্লাস দিয়ে হঠাৎ পলাশের মাথায় কো’প দেয়। মৃত্যু নিশ্চিত করার জন্য কোপ দিয়ে গøাসটি তার মাথায় চেপে ধরে। পলাশের ডাক-চিৎকারে স্থানীয় লোকজন ছুটে এলে দূর্বৃত্তরা পালিয়ে যায়। পরে পলাশকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়।

উপজেলা কৃষি অফিসার কৃষিবীদ ইমরান বিন ইসলাম জানান, অফিসের অপর উপসহকারি কৃষি অফিসার হাসিবুর রহমানের মাধ্যমে জানতে পারি, উপসহকারি কৃষি অফিসারকে কুপিয়ে জখম করা হয়েছে। বিষয়টি দুঃখজনক। এর সঠিক বিচার দাবী করেন তিনি।

বামনার থানার ওসি মো.হারুন অর রশীদ জানান, এঘটনায় সুদেবের বড় ভাই সুধন্য হাওলাদারকে আটক করা হয়েছে। বাকিদের ধরতে পুলিশ অভিযান শুরু করেছে।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana