শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১২:১৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউনিয়ন বিএনপির দুই নেতার চাঁদা নেওয়ার সংবাদ প্রকাশের পর তদন্ত কমিটি গঠন মোমবাতি জ্বালিয়ে পড়ার সময় অ’গ্নি’দ’গ্ধ হয়ে কলেজ ছাত্রীর মৃ’ত্যু হাসপাতালে তথ্য সংগ্রহ করতে গিয়ে সাংবাদিকের নামে মিথ্য মামলা কাঠালিয়ায় যে প্রতিষ্ঠান থেকে শতভাগ পাশ কাঠালিয়ায় সাংবাদিক ফারুক হোসেন খানের ছেলে রাফি পেলেন জিপিএ-৫ ঝালকাঠি জেলায় আনুষ্ঠানিকভাবে প্রথম ছাত্রশিবিরের প্রধান কার্যালয় উদ্বোধন ঝালকাঠিতে টাস্কফোর্স টিমের অভিযান, দু’জন ব্যবসায়ীকে জরিমানা কাঠালিয়ায় এইচএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ২১ শিক্ষার্থী পুকুর পাড়ের কাঁচা ঘাস খেয়ে মা’রা গেল খামারির ৬টি গরু ঝালকাঠিতে জমজমাট ভাসমান আমড়ার হাট
কাঠালিয়ায় সংসদ সদস্যের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল

কাঠালিয়ায় সংসদ সদস্যের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল

কাঠালিয়ায় ব্যারিষ্টার এম শাহজাহান ওমর বীর উত্তমের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক:

ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) আসনের সংসদ সদস্য ব্যারিষ্টার এম শাহজাহান ওমর বীর উত্তমের রোগ মুক্তি কামনায় ঝালকাঠির কাঠালিয়ায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার বিকালে উপজেলার সদরের বাইপাস মোড়ে সংলগ্ন আওয়ামী লীগ ক্লাবে এ দোয়া মাহফিলের আয়োজন করে কাঠালিয়া সদর ইউনিয়ন আওয়ামী লীগ।

এসময় উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. এমাদুল হক মনির, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বিমল চন্দ্র সমাদ্দার, কাঠালিয়া সদর ইউপি চেয়ারম্যান মো. মাহমুদুল হক নাহিদ সিকদার, শৌলজালিয়া ইউপি চেয়ারম্যান মো. মাহমুদ হোসেন রিপনসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। এতে সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মনঞ্জুরুল কবির পারভেজ জমাদ্দারের সভাপতিত্ব করেন এবং সাধারণ সম্পাদক মো. রোকন সিকদারের সঞ্চালনা করেন।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন কাঠালিয়া বন্দর জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা মো. মিজানুর রহমান ও মাওলানা মোঃ মোজ্জামমেলুল, মাওলানা মোঃ খাইরুল আমিন ছগির।

উল্লেখ্য, সংসদ সদস্য ব্যারিষ্টার এম. শাহজাহান ওমর বীর উত্তম বর্তমানে লন্ডনে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana