শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০২:২৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউনিয়ন বিএনপির দুই নেতার চাঁদা নেওয়ার সংবাদ প্রকাশের পর তদন্ত কমিটি গঠন মোমবাতি জ্বালিয়ে পড়ার সময় অ’গ্নি’দ’গ্ধ হয়ে কলেজ ছাত্রীর মৃ’ত্যু হাসপাতালে তথ্য সংগ্রহ করতে গিয়ে সাংবাদিকের নামে মিথ্য মামলা কাঠালিয়ায় যে প্রতিষ্ঠান থেকে শতভাগ পাশ কাঠালিয়ায় সাংবাদিক ফারুক হোসেন খানের ছেলে রাফি পেলেন জিপিএ-৫ ঝালকাঠি জেলায় আনুষ্ঠানিকভাবে প্রথম ছাত্রশিবিরের প্রধান কার্যালয় উদ্বোধন ঝালকাঠিতে টাস্কফোর্স টিমের অভিযান, দু’জন ব্যবসায়ীকে জরিমানা কাঠালিয়ায় এইচএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ২১ শিক্ষার্থী পুকুর পাড়ের কাঁচা ঘাস খেয়ে মা’রা গেল খামারির ৬টি গরু ঝালকাঠিতে জমজমাট ভাসমান আমড়ার হাট
সাংবা‌দিক মিজানুর রহমা‌নের প্রথম মৃত‌্যুবা‌র্ষিী পালিত

সাংবা‌দিক মিজানুর রহমা‌নের প্রথম মৃত‌্যুবা‌র্ষিী পালিত

ঝালকাঠি প্রতিনিধিঃ

সংবিধান বিশেষজ্ঞ, প্রায়াত টিভি টকার ও দৈনিক প্রথম আলো পত্রিকার যুগ্ম সম্পাদক সাংবাদিক মিজানুর রহমান খানের প্রথম মৃত্যুবার্ষিকী মঙ্গলবার (১১ জানুয়ারি) পালিত হয়েছে।

গত বছর এই দিনে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ৫৩ বছর বয়সে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। প্রথম মৃত্যুবার্ষিকীতে ‘মিজানুর রহমান খান স্মৃতি সংসদ’ ও তাঁর পরিবারের পক্ষ থেকে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে। সকালে মিরপুর বুদ্ধিজীবী কবরস্থানে তাঁর কবরে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এরপর দুপুরে কবরস্থানসংলগ্ন মসজিদে এতিমদের সঙ্গে পরিবারের সদস্যদের মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়েছে। এছাড়াও ঝালকাঠি জেলার নলছিটি পৌরসভার স্টেশন রোডে মিজানুর রহমান খানের নিজ বাড়িতে কোরআনখানি ও দোয়া মাহফিল এর ব‌্যবস্থা করা হ‌য়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana