বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৪৮ পূর্বাহ্ন

রাজাপুরে মুজিব বর্ষের উপহার গৃহহীনদের মাঝে ৪৬টি ঘর হস্তান্তর

রাজাপুরে মুজিব বর্ষের উপহার গৃহহীনদের মাঝে ৪৬টি ঘর হস্তান্তর

ঝালকাঠি প্রতিনিধিঃ

“মুজিববর্ষে বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না” মাননীয় প্রধানমন্ত্রীর এ নির্দেশনা বাস্তবায়নে দেশের সকল ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদানের ধারাবাহিকতায় ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার সদর ইউনিয়নের কৈবর্তখালীর গুচ্ছ গ্রামের ৪৬টি ঘর গৃহহীন পরিবারের মাঝে হস্তান্তর করা হয়েছে।

উপজেলার ইউনিয়নসমূহের বিভিন্ন ওয়ার্ডের গৃহহীনদের মাঝে ঘর গুলো হস্তান্তর করা হয়। রাজাপু বাজার, কলেজ রোড, চর রাজাপুরে ১৫টি, দক্ষিন রাজাপুরে ৬টি, পূর্ব রাজাপুরের ১১টি, কৈবর্ত খালীর ৭টি, ফুলহার গ্রামে ৪টি, আলগী আঙ্গারিয়া ও মনোহরপুর গ্রামের ১টি করে গৃহহীন পরিবার ঘর পায়।

বৃহস্পতিবার দুপুরে রাজাপুর উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান মনির, উপজেলা নির্বাহী অফিসার মোক্তার হোসেন, উপজেলা সহকারী কমিশনার ভুমি আনুজা মন্ডল, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু ও ৩ নং রাজাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মজিবুর রহমান মৃধা, ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য কামরুল ইসলাম (চুন্নু) সিকদার সহ বিভিন্ন ওয়ার্ডের ইউপি সদস্য গন উপস্থিত থেকে গৃহহীন পরিবারের মাঝে লাটারির মাধ্যমে ঘর গুলো হস্তান্তর করেন। এ সময় গৃহহীন পরিবার গুলো ঘর পেয়ে আনন্দ আত্নহারা হয়ে পরে ও মাননীয় প্রধানমন্ত্রীসহ সংশ্লিষ্টদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানায়।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




Archive Calendar

Mon Tue Wed Thu Fri Sat Sun
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  




All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana