বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:২৬ অপরাহ্ন

রাজাপুরে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

রাজাপুরে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

সাইদুল ইসলাম, রাজাপুর:

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ঝালকাঠির রাজাপুরে ১ হাজার অসহায়, দুঃস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার (১৩ আগষ্ট) বেলা ১১ টার দিকে উপজেলা মুক্তিযোদ্ধা মিলন কেন্দ্রের হলরুমে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় মুক্তিযুদ্ধ বিষয়ক উপ-কমিটির সদস্য ও কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড এর পরিচালক এম মনিরুজ্জামান মনিরের নিজস্ব অর্থায়নে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য মামগ্রী বিতরণের পৃষ্ঠপোষক মনিরুজ্জামান মনির বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এ দেশকে স্বাধীন রাষ্ট হিসেবে গোটা দুনিয়ার দরবারে পরিচয় করিয়ে দিয়েছেন এবং তিনিই এই দেশের নাম দিয়েছেন বাংলাদেশ। এই দেশের একজন নাগরিক হিসেবে আমি আমৃত্যু রাজাপুর-কাঠালিয়ার সাধারণ খেটে খাওয়া মানুষ ও অসচ্ছল ব্যক্তিদের মাঝে খাদ্য সামগ্রী পৌছে দিতে চাই।

উপজেলা আ.লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাড. এ.এইচ.এম খায়রুল আলম সরফরাজের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা আ.লীগের সহ সভাপতি এ্যাড. সঞ্জীব কুমার বিশ^াস, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান জিয়া হায়দার খান লিটন, যুগ্ন সাধারন সম্পাদক মজিবুর রহমান মৃধা, সাংগঠনিক সম্পাদক মেসবাহ উদ্দিন মাসুদ সিকদার, শফিকুর রহমান ডেজলিং তালুকদার, উপজেলা সাবেক মুকিযোদ্ধা কমান্ডার শাহ আলম নান্নু, বড়ইয়া ইউপি চেয়ারম্যান সাহাবুদ্দিন সুরু, রাজাপুর প্রেসক্লাব’র প্রতিষ্ঠাতা সভাপতি আ: বারেক ফরাজী, উপজেলা যুবলীগের সহ সভাপতি আব্দুস সবুর হাওলাদার ও উপজেলা সেচ্ছাসেবক লীগের আহব্বায়ক নাসির উদ্দিন মৃধা প্রমূখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক রিয়াজ উদ্দিন মাতুব্বর। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, আলু, চিনি ও লবন।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




Archive Calendar

Mon Tue Wed Thu Fri Sat Sun
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  




All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana