শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৪৩ পূর্বাহ্ন

কারা আসছেন ভান্ডারিয়ায় মঞ্চ মাতাতে!

কারা আসছেন ভান্ডারিয়ায় মঞ্চ মাতাতে!

ভান্ডারিয়া প্রতিনিধিঃ

দক্ষিণ এশিয়ার বিখ্যাত সংগীত শিল্প নগর বাউল জেমস আসছেন ভান্ডারিয়ায়। আজ রবিবার (১৯ মার্চ) ভান্ডারিয়া আওয়ামী লীগের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শুভ জন্মদিন উপলক্ষে এক সাংস্কৃতিক অনুষ্ঠানে গাইবেন জেমস, প্রতিক হাসান ও ঐশি।

আয়োজকরা জানিয়েছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শুভ জন্মদিন উপলক্ষে রবিবার (১৯ মার্চ) বিকেল তিন টায় আলোচনা সভা অনুষ্ঠিত হবে। আলোচনা সভা শেষে গান গাইবেন জেমস, প্রতিক হাসান ও ঐশি।

গতকাল শনিবার (১৮ মার্চ) বিকেলে হাসপাতাল মাঠ পরিদর্শন শেষে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যন মিরাজুল ইসলাম বলেন, জেমস এর আগমন উপলক্ষে ইতোমধ্যে জেমস, প্রতিক হাসান ও ঐশি ভক্তরা খুশিতে মেতে উঠছেন। মাঠের চার পাশে বিভিন্ন রূপে সাজানো সহ ব্যাপক নিরাপত্তা জোরদার করা হয়েছে। মাঠে দর্শকদের বসার জন্য বিশেষ চেয়ার বসানো হয়েছে।

এসময় পুলিশ প্রশাসনের পক্ষ থেকে ভান্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আসিকুজ্জামান বলেন, পুলিশের পক্ষ থেকে আয়োজিত অনুষ্ঠান সুন্দরভাবে সফল করতে কয়েক স্তরের নিরাপত্তা দেওয়া হবে। এছাড়া অনুষ্ঠান শেষ না হওয়া পর্যন্ত সিভিলে এবং পোশাকে পর্যাপ্ত পুলিশ মোতায়েন থাকবে।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana