শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৩২ অপরাহ্ন

বেসরকারী সার্ভেয়ার এসোসিয়েশন’র নলছিটি উপজেলা কমিটি গঠিত

বেসরকারী সার্ভেয়ার এসোসিয়েশন’র নলছিটি উপজেলা কমিটি গঠিত

ঝালকাঠি প্রতিনিধিঃ

ঝালকাঠির নলছিটিতে বেসরকারী সার্ভেয়ার এসোসিয়েশন বিএনএসএ’র উপজেলা কমিটি গঠিত হয়েছে। শনিবার (৬ নভেম্বর- ২১) সকালে নলছিটি উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলে আয়োজিত সভায় সার্ভেয়ার আলহাজ্ব মোঃ ইউনুস আলী হাওলাদারের সভাপতিত্বে প্রধান অতিথী হিসেবে বক্তব্য রাখেন উপজেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার ও পৌর কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা তাজুল ইসলাম দুলাল চৌধুরীর।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনএস বরিশাল বিভাগের উপদেষ্টা জুলফিকার আলী বিশ্বাস। প্রধান বক্তার বক্তৃতা করেন বিভাগীয় সম্পাদক জাকির হোসেন তালুকদার। এছাড়াও আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রভাষক ও সাংবাদিক মোঃ আমির হোসেন। এসময় বরিশাল বিভাগীয় নেতৃবৃন্দ সহ স্থানীয় সার্ভেয়ারবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় প্রস্তাব র্থনের মাধ্যমে এ্যাডঃ মোঃ রুহুল আমিনকে সভাপতি, এ্যাডঃ মোঃ রাসেল জোমাদ্দারকে সাধারণ সম্পাদক ও মোঃ মিজানুর রহমান খন্দকারকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে ৩ বছর মেয়াদী ১৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। একই সাথে উপজেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার তাজুল ইসলাম দুলাল চৌধুরীকে প্রধান উপদেষ্টা করে ৫ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটি গঠন করা হয়। নবগঠিত কমিটির নেতৃবৃন্দ নিষ্ঠার সাথে তাদের দায়িত্ব পালন করার অঙ্গিকার ব্যক্ত করেন।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana