শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন

প্রেমিকার বিয়ে ঠিক হওয়ায় প্রেমিকের আত্মহত্যা!

প্রেমিকার বিয়ে ঠিক হওয়ায় প্রেমিকের আত্মহত্যা!

বরিশাল প্রতিনিধি:

অন্য জনের সঙ্গে প্রেমিকার বিয়ে ঠিক হওয়ায় মানসিকভাবে বিপর্যস্ত হয়ে কলেজছাত্র কীটনাশক পান করে মারা গেছেন। গত বৃহস্পতিবার (৬ জানুয়ারি) বিকেলে কীটনাশক পান করার পর গত শুক্রবার (৭ জানুয়ারি) ভোরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। বরিশাল জেলার গৌরনদী উপজেলার বার্থী ইউনিয়নের পূর্ব কটকস্থল গ্রামে এ ঘটনা ঘটে। শনিবার (৮ জানুয়ারী) নিহতের পরিবার এ তথ্য নিশ্চিত করছে।
নিহত সাব্বির খান (১৮) পূর্ব কটকস্থল গ্রামের ব্যবসায়ী সাইদুল খানের ছেলে ও সরকারী গৌরনদী বিশ্ববিদ্যালয় কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র।

ব্যবসায়ী সাইদুল খান বলেন, কয়েকদিন ধরে মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন তার ছেলে সাব্বির খান। বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে কীটনাশক পান করেন তিনি। প্রথমে তাকে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে রাত পৌনে ৮টার দিকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোর সোয়া ৪টার দিকে সাব্বির মারা যান।
সাব্বিরের সহপাঠীরা জানান, প্রেমিকার অন্যত্র বিয়ে ঠিক হওয়ার খবর শুনে সাব্বির বিপর্যস্ত হয়ে পড়েন। এরপরই কীটনাশক পান করে তার মৃত্যু হয়।

বরিশাল কোতোয়ালি থানার এসআই মো. কুদ্দুস বলেন, ময়নাতদন্ত ছাড়াই মরদেহ দাফনের আবেদন করেছিলেন সাব্বিরের পরিবার। আবেদনের পর তার মরদেহ হস্তান্তর করা হয়েছে।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana