শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন

পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতে নেতা-কর্মীদের যাত্রা

পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতে নেতা-কর্মীদের যাত্রা

বার্তা ডেস্ক:

বাঙ্গালীর দীর্ঘ প্রতিক্ষার স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন হচ্ছে আগামীকাল।  এ উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতে কাঠালিয়া উপজেলা আওয়ামী লীগের নেতা-কর্মীরা ব্যাপক উৎসাহ উদ্দীপনায় আজ শুক্রবার বিকেল ৫টায় কাঠালিয়া লঞ্চঘাট থেকে ফারহান-৭ নামের একটি লঞ্চে মাওয়ার উদ্দেশ্যে যাত্রা করে। এর আগে বিকেলে উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ শতশত নেতা-কর্মী উপজেলা পরিষদ চত্ত¡র থেকে বর্ণাঢ্য একটি শোভাযাত্রাসহকারে লঞ্চঘাটে পৌছায়। শোভাযাত্রায় উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. এমাদুল হক মনির, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. হাবিবুর রহমান উজির সিকদার, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মুরাদ আলী ও ইউপি চেয়ারম্যানসহ নানা শ্রেণি পেশার মানুষ অংশ নেয়।

ঝালকাঠি-২ আসনের সংসদ সদস্য আমির হোসেন আমু এবং ঝালকাঠি-১ আসনের সংসদ সদস্য বজলুল হক হারুন নিজ নিজ নির্বাচনী এলাকার দলীয় নেতাদের নির্দেশনা দিয়েছেন আগ্রহীদের উদ্বোধনী অনুষ্ঠানে নিয়ে যেতে।

ঝালকাঠি কাঠালিয়া তথা দক্ষিণের ২১ জেলা বাসীর ভাগ্য উন্নয়নের আশায় বুক বেঁধেছেন। রাত পোহালেই দ্বার খুলবে দেশের ইতিহাসে সবচেয়ে বড় অবকাঠামো পদ্মা সেতুর। এই আনন্দ ছড়িয়েছে সব প্রান্তে। উপজেলায় এখন সর্বস্তরের মানুষের মাঝে উৎসবের আমেজ।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana