বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:৫৫ পূর্বাহ্ন

নলছিটিতে সিটিজেন ফাউন্ডেশন’র উদ্যোগে ঈদ বস্ত্র বিতরণ

নলছিটিতে সিটিজেন ফাউন্ডেশন’র উদ্যোগে ঈদ বস্ত্র বিতরণ

ঝালকাঠি প্রতিনিধিঃ

ঝালকাঠির নলছিটিতে অরাজনৈতিক অলাভজনক সেচ্ছাসেবী সামাজিক সংগঠন সিটিজেন ফাউন্ডেশন’র উদ্যোগে ঈদ বস্ত্র বিতরণ করা হয়েছে।

বুধবার (১২ মে) সকালে উপজেলার নাচনমহল ও রানাপাশা ইউনিয়নের সংযোগ স্থল বায়তুল মামুর জামে মসজিদ মাঠ প্রাঙ্গনে দুই শতাধিক মানুষের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করা হয়।

বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংগঠনের আহবায়ক সুপ্রিম কোর্টের বিজ্ঞ আইনজীবী,কলামিস্ট ও মানবাধিকার নেতা অ্যাডভোকেট মোঃ কাওসার হোসাইন।

বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহবায়ক শিক্ষক সাংবাদিক মিলন কান্তি দাস, সদস্য সচিব ইঞ্জিনিয়ার গোলাম মাওলা শান্ত, যুগ্ম আহবায়ক এস আর সোহেল,পৌর কমিটির সভাপতি সাংবাদিক শরিফুল ইসলাম পলাশ, প্রচার ও প্রকাশনা সম্পাদক গাজী আরিফুর রহমান, সদস্য আরিফুর রহমান, রানা পাশা শাখার সভাপতি ইমদাদুল হক সুজন খলিফা, সহ-সভাপতি আরিফুর রহমান রিপন, কাওসার আলম, সাধারণ সম্পাদক গোলাম সরওয়ার চপল, সাংগঠনিক সম্পাদক নাঈম হাওলাদার প্রমুখ।

সংগঠনের আহবায়ক অ্যাডভোকেট কাওসার হোসেন জানান, মানবিক ও সামাজিক কাজে ঐক্যবদ্ধ সিটিজেন ফাউন্ডেশন এর উদ্যোগে প্রতিবছরের ন্যায় এবারেও ঈদ বস্ত্র বিতরণ করা হয়ছে। করোনা ভাইরাস পরিস্থিতিতে মানুষ অসহায় হয়ে পরেছে, যাতে একটু ভালোভাবে ঈদ উদযাপন করতে পারে এরজন্য সংগঠনের পক্ষ থেকে ঈদবস্ত্র বিতরণ করা হয়েছে। তিনি সকল সদস্যদের মানবিক কাজে এগিয়ে আসতে আহবান জানান।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana