শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৫৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
তীব্র গরমের মধ্যেই সুখবর দিল আবহাওয়া অফিস সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শ্রেণি কার্যক্রম পরিচালনা সংক্রান্ত নির্দেশনা বিএনপি বহিষ্কার করল ৭৩ জনকে কাঠালিয়ায় বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় করলেন মুসল্লিরা গাবখান টোল ট্রাজেডি নিহত সেই ভিক্ষুক শহিদের পরিবারের পাশে রক্তযোদ্ধারা সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে ফরম ফিলাপে অতিরিক্ত ফি আদায়ের অভিযোগ কাঠালিয়ার কাপড় ব্যবসায়ী মাহতাব উদ্দিনের দাফন সম্পন্ন বৃষ্টির জন্য কাঠালিয়ায় ইস্তিসকার নামাজ আদায় ঝালকাঠিতে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় করলেন মুসল্লিরা তাপপ্রবাহে তৃষ্ণার্তদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ করছে সামাজিক সংগঠন ইয়াস
নলছিটিতে শিক্ষকের দোকান দখল করে আ.লীগ কার্যালয়ের সাইনবোর্ড টানানোর অভিযোগ

নলছিটিতে শিক্ষকের দোকান দখল করে আ.লীগ কার্যালয়ের সাইনবোর্ড টানানোর অভিযোগ

নলছিটিতে শিক্ষকের দোকান দখল করে আ.লীগ কার্যালয়ের সাইনবোর্ড টানানোর অভিযোগ

ঝালকাঠি প্রতিনিধিঃ

ঝালকাঠির নলছিটির সুবিদপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান সিকদারের বিরুদ্ধে এক শিক্ষকের জমি ও দোকান দখল করে আওয়ামী লীগ কার্যালয়ের সাইনবোর্ড টানানোর অভিযোগ পাওয়া গেছে।

শনিবার দুপুরে ঝালকাঠি প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে উপজেলা তালতলা বাজার এলাকার বাসিন্দা শিক্ষক মো. রফিকুল ইসলাম এ অভিযোগ করেন। লিখিত বক্তব্যে তিনি জানান, তালতলা বাজারের মজকুনি মৌজার সাড়ে ১৯ শতাংশ জমি কিনে তিনি একটি ভবন নির্মাণ করে দীর্ঘদিন ধরে পরিবার নিয়ে বসবাস করছেন। পাশাপাশি ওই জমিতে তাঁর টিনসেডের একটি কাঠের ঘর ও দুটি টিনসেডের দোকান রয়েছে। গত ১৪ জানুয়ারি সুবিদপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও বর্তমান ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান সিকদার এবং তাঁর দুই ছেলে মাছুম সিকদার ও মামুন সিকদার লোকজন নিয়ে ওই দোকানঘর দুটি দখল করে।

তাঁরা একটি দোকানের সামনে ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ের সাইনবোর্ড টানিয়ে দেয়। অন্য দোকানটি থেকে মালামাল সরিয়ে সাইকেলের গ্যারেজ করে তা ভাড়া দিয়ে দেন। এ ঘটনায় ওই শিক্ষক গত ১৫ জানুয়ারি ঝালকাঠির অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতে মামালা করেন। আদালত তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য নলছিটি থানার ওসিকে নির্দেশ দেন। মোল্লারহাট তদন্ত কেন্দ্রের এসআই আজিজুল বারী তদন্ত করে জমি দখলের প্রমান পায়। এছাড়াও স্থানীয় তহসিল অফিস থেকেও ওই শিক্ষকের পক্ষে প্রতিবেদন দেন। এর পরেও দখলদাররা আওয়ামী লীগকে ব্যবহার করে জোর করে জমি দখল করে রেখেছে।

আওয়ামী লীগ নেতা আব্দুল মান্নান সিকদারের কর্মকাণ্ডে ক্ষুব্দ এলাকার মানুষ। তাঁর হাত থেকে দখল হওয়া জমি মুক্ত করতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন ভুক্তভোগী শিক্ষক রফিকুল ইসলাম।সংবাদ সম্মেলনে শিক্ষক রফিকুল ইসলামের স্ত্রী রিনা বেগম ও ভাই কামরুল ইসলাম উপস্থিত ছিলেন। এ ব্যাপারে সুবিদপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান সিকদার বলেন, জমির প্রকৃত মালিকদের কাছ থেকে তাঁর দুই ছেলে ১০ শতাংশ জমি ক্রয় করেছেন। ওই জমিতে সাইনবোর্ড টানানো হয়েছে।

 

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




Archive Calendar

Mon Tue Wed Thu Fri Sat Sun
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  




All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana