শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:১০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বিএনপি বহিষ্কার করল ৭৩ জনকে কাঠালিয়ায় বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় করলেন মুসল্লিরা গাবখান টোল ট্রাজেডি নিহত সেই ভিক্ষুক শহিদের পরিবারের পাশে রক্তযোদ্ধারা সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে ফরম ফিলাপে অতিরিক্ত ফি আদায়ের অভিযোগ কাঠালিয়ার কাপড় ব্যবসায়ী মাহতাব উদ্দিনের দাফন সম্পন্ন বৃষ্টির জন্য কাঠালিয়ায় ইস্তিসকার নামাজ আদায় ঝালকাঠিতে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় করলেন মুসল্লিরা তাপপ্রবাহে তৃষ্ণার্তদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ করছে সামাজিক সংগঠন ইয়াস ঝালকাঠিতে তীব্র তাপদাহের মধ্যে উত্তপ্ত সড়ক ছাড়ছেন না ট্রাফিক পুলিশ হিটস্ট্রোকে পুলিশ সদস্যের মৃত্যু
নলছিটিতে খাবার স্যালাইন বিতরন

নলছিটিতে খাবার স্যালাইন বিতরন

ঝালকাঠি প্রতিনিধিঃ

ঝালকাঠীর নলছিটি উপজেলায় ডায়েরিয়ার প্রকোপ বেড়ে যাওয়ায় বিভিন্ন ইউনিয়নে স্যালাইন বিতরন কার্যক্রমের আওতায় ২৫এপ্রিল সোমবার নাচনমহল ইউনিয়নে সাধারন জনগনের মাঝে খাবার স্যালাইন বিতরন করা হয়েছে।

নাচনমহল ইউনিয়ন পরিষদ কার্যালয়ে সকাল ১১ টায় কার্যক্রমের উদ্ভোধন করেন নলছিটি উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ সিদ্দিকুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাচনমহল ইউনিয়নের চেয়ারম্যান মোঃ সেরাজুল ইসলাম সেলিম মোল্লা।

এসময় সিটিজেন ফাউন্ডেশনের নাচনমহল ইউনিয়নের সিনিয়র যুগ্ম আহবায়ক দেবব্রত রায় মাস্টার,সদস্য সচিব কামরুল হাসান মাস্টার,সিনিয়র সদস্য প্রভাষক ও সাংবাদিক আমিনুল ইসলাম তালুকদার,যুগ্ম আহবায়ক মেহেদী সাদ্দাম,আল মামুন,সদস্য মোঃ সেতু হাওলাদার,মোঃ মাহাদী হাসান,মোঃআবুল ফয়েজ,শোয়াইব ইসলাম শুভ প্রমুখ উপস্থিত ছিলেন।

সংগঠনের বাইরেও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাচনমহল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল বারেক মাস্টার,সাধারন সম্পাদক আবু হানিফ হাওলাদার,যুগ্ম সাধারন সম্পাদক সাইকুল ইসলাম নান্নু তালুকদার,যুবলীগের ইউনিয়ন যুগ্ম আহবায়ক মোঃ মনির জোমাদ্দার,ছাত্রলীগের ইউনিয়ন সভাপতি মোঃ আঃ হালিম প্রমূখ।

উদ্ভোধন কার্যক্রমের পর সদস্যরা বাড়ি বাড়ি গিয়ে স্যালাইন বিতরনের পাশাপাশি ইউনিয়নের দুইটি ক্লিনিকেও স্যালাইন প্রদান করেস।ডায়রিয়ার প্রকোপ নিয়ন্ত্রনে না আসা পর্যন্ত এমন বিতরন কার্যক্রম চলবে। সিটিজেন ফাউন্ডেশনের আহ্বায়ক সুপ্রিমকোর্টের আইনজীবি অ্যাড. কাওসার হোসাইন বলেন, নলছিটি উপজেলায় আশঙ্কাজনক হারে ডায়রিয়ার রোগী বেড়ে যাওয়ায় স্যালাইনের সংকট দেখা দিয়েছে।

এ কারণে উপজেলার বিভিন্ন ইউনিয়নে সিটিজেন ফাউন্ডেশনের উদ্যোগে ১০ হাজার পিস খাবার স্যালাইন বিতরণ করা হবে। কুশঙ্গল ইউনিয়নে ইতিমধ্যে স্যালাইন বিতরণ সম্পন্ন করা হয়েছে,আজ নাচনমহল ইউনিয়নে এ কার্যক্রম শুরু হয়েছে।ধারাবাহিকভাবে উপজেলার পৌরসভা সহ সকল ইউনিয়নে সংগঠনের পক্ষ থেকে স্যালাইন বিতরণ করা হবে।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




Archive Calendar

Mon Tue Wed Thu Fri Sat Sun
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  




All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana