শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কাঠালিয়ায় বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় করলেন মুসল্লিরা গাবখান টোল ট্রাজেডি নিহত সেই ভিক্ষুক শহিদের পরিবারের পাশে রক্তযোদ্ধারা সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে ফরম ফিলাপে অতিরিক্ত ফি আদায়ের অভিযোগ কাঠালিয়ার কাপড় ব্যবসায়ী মাহতাব উদ্দিনের দাফন সম্পন্ন বৃষ্টির জন্য কাঠালিয়ায় ইস্তিসকার নামাজ আদায় ঝালকাঠিতে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় করলেন মুসল্লিরা তাপপ্রবাহে তৃষ্ণার্তদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ করছে সামাজিক সংগঠন ইয়াস ঝালকাঠিতে তীব্র তাপদাহের মধ্যে উত্তপ্ত সড়ক ছাড়ছেন না ট্রাফিক পুলিশ হিটস্ট্রোকে পুলিশ সদস্যের মৃত্যু ভোগাচ্ছে জমে থাকা তাপ
নলছিটিতে অপরাজিতা ও নারী নেত্রীদের মতবিনিময় সভা

নলছিটিতে অপরাজিতা ও নারী নেত্রীদের মতবিনিময় সভা

ঝালকাঠি প্রতিনিধিঃ

ঝলকাঠির নলছিটিতে (২৩ নভেম্বর-২১) মঙ্গলবার সকাল ১০টায় উপজেলা পরিষদ সভাকক্ষে বে-সরকারী সংস্থা রূপান্তর পরিচালিত “অপরাজিতা” নারীর রাজনৈতিক ক্ষমতায়ন প্রকল্পের আওতায় রাজনৈতিক দলের বিভিন্ন নারী কমিটি ও অপরাজিতাদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন নলছিটি উপজেলা নারী উন্নয়ন ফোরামের সভাপতি ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোর্শেদা লস্কর। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নলছিটি উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ সিদ্দিকুর রহমান।

নলছিটি উপজেলার আওয়ামীলীগ, বিএনপি, জাতীয় পার্টি, জাসদ, বাসদ ও কমিউনিষ্ট পার্টির নারীদলের প্রতিনিধি ও বিভিন্ন ইউনিয়ন থেকে আগত অপারিজতাদের সাথে রাজনৈতিক দলে নারীদের অবস্থা, তাদের অবস্থান, দল সমূহে নারী সদস্য বৃদ্ধিতে করনীয় সহ নানা বিষয়ে আলোচনা হয়।

এসময় প্রকল্প পরিচালক প্রশান্ত ত্রিপুরা, হেলভেটাস সুইস ইন্টার কো-অপারেশন বাংলাদেশ’র রাবেয়া বসরী, উপজেলা সমন্বয়কারী দিপংকর মন্ডল প্রমুখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন জেলা সমন্বমায়কারী মাহাফুজুর রহমান।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




Archive Calendar

Mon Tue Wed Thu Fri Sat Sun
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  




All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana