শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:০৫ পূর্বাহ্ন

নতুন প্রজন্মদের সাথে গল্পে গল্পে রাজাপুরে পাকিস্তানি হানাদার মুক্ত দিবস উদযাপন

নতুন প্রজন্মদের সাথে গল্পে গল্পে রাজাপুরে পাকিস্তানি হানাদার মুক্ত দিবস উদযাপন

ঝালকাঠি প্রতিনিধিঃ

ঝালকাঠির রাজাপুরে প্রতিবছরের ন্যায় নতুন প্রজন্মদের সাথে গল্পে গল্পে ২৩ নভেম্বর পাকিস্তান হানাদার মুক্ত দিবস উদযাপন করা হয়েছে।

মঙ্গলবার দুপুর সাড়ে দেড়টার দিকে ৩০ নং রাজাপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সবুজ চত্তরে স্বাস্থ্যবিধি অনুসরন করে অত্র বিদ্যালয়ের শিশু শিক্ষার্থীদের নিয়ে রাজাপুর প্রেসক্লাব এমন ব্যতিক্রম এ আয়োজন করেন।

সমাবেশে প্রধান অতিথি ছিলেন প্রধান শিক্ষক ও কবি মাহমুদা খানম। রাজাপুর প্রেসক্লাবের সভাপতি মোঃ মনিরুজ্জামান খান- এর সভাপতিত্বে রাজাপুর পাকহানাদার মুক্তদিবস সম্পর্কিত শিশুদের মাঝে ইতিহাস তুলে ধরে বক্তব্য প্রদান করেন প্রেসক্লাবের সাবেক সভাপতি আঃ বারেক ফরাজী, রাজাপুর প্রেসক্লাব সভাপতি মো. মনিরউজ্জামান খান বলেন, নতুন প্রজন্মের কাছে রাজাপুর থানা পাকিস্তানি হানাদার মুক্তদিবস ও মুক্তিযুদ্ধের ইতিহাস তুলে ধরতে এমন ব্যতিক্রম আয়োজন করা হয়েছে।

করোনার কারনে সল্পপরিসরে শুরু করা হয়েছে। পর্যায়ক্রমে সকল শিক্ষা প্রতিষ্ঠানেই এমন আয়োজন করা হবে। সাবেক সহ-সাধারণ সম্পাদক আবু সায়েম আকন, নির্বাহী সদস্য কামরুল হাসান রানা, সাংবাদিক মো. নাঈম হাসান ঈমনসহ বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana