রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:৫৭ অপরাহ্ন

কাঠালিয়ায় বঙ্গবন্ধুসহ ১৫ ও ২১ আগস্ট শহীদদের স্মরনে আ’লীগের স্মরণ সভা

কাঠালিয়ায় বঙ্গবন্ধুসহ ১৫ ও ২১ আগস্ট শহীদদের স্মরনে আ’লীগের স্মরণ সভা

ঝালকাঠির কাঠালিয়ায় বঙ্গবন্ধুসহ ১৫ ও ২১ আগস্ট শহীদদের স্মরনে আ'লীগের স্মরণ সভা

সাকিবুজ্জামান সবুর:

ঝালকাঠির কাঠালিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকীসহ ১৫ ও ২১ আগস্টে শহীদদের স্মরনে স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার বেলা ১১টায় উপজেলা আ’লীগের আয়োজনে উপজেলা পরিষদ চত্ত্বরে এ স্মরণ সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এমাদুল হক মনির। উপজেলা আওয়ামী লীগের সভাপতি বিমল চন্দ্র সমাদ্দারের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতিমা খানম, জেলা পরিষদ সদস্য এসএম ফাইজুল আলম সিদ্দিকি ফিরোজ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. কাওছার আহম্মেদ জেনিভ সিকদার, কাঠালিয়া সদর ইউপি চেয়ারম্যান মো. মাহমুদুল হক নাহিদ সিকদার, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মো. নজরুল ইসলাম গাজী, পাটিখালঘাটা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান শিশির দাস, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মঞ্জুরুল কবির পারভেজ জমাদ্দার, সাধারণ সম্পাদক মো. রোকন সিকদার, উপজেলা পেশাজীবি সংগঠনের নেতা মো. রফিকুল ইসলাম কামরুল, সদর ইউনিয়ন যুবলীগ নেতা মো. মনির খান, উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. সাইদ আহম্মেদ জিসান প্রমূখ।

অনুষ্ঠানে জেলা, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন। সভা শেষে বঙ্গবন্ধুসহ ১৫ ও ২১ আগস্টে সকল শহীদদের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




Archive Calendar

Mon Tue Wed Thu Fri Sat Sun
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  




All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana