শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০১:৩০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউনিয়ন বিএনপির দুই নেতার চাঁদা নেওয়ার সংবাদ প্রকাশের পর তদন্ত কমিটি গঠন মোমবাতি জ্বালিয়ে পড়ার সময় অ’গ্নি’দ’গ্ধ হয়ে কলেজ ছাত্রীর মৃ’ত্যু হাসপাতালে তথ্য সংগ্রহ করতে গিয়ে সাংবাদিকের নামে মিথ্য মামলা কাঠালিয়ায় যে প্রতিষ্ঠান থেকে শতভাগ পাশ কাঠালিয়ায় সাংবাদিক ফারুক হোসেন খানের ছেলে রাফি পেলেন জিপিএ-৫ ঝালকাঠি জেলায় আনুষ্ঠানিকভাবে প্রথম ছাত্রশিবিরের প্রধান কার্যালয় উদ্বোধন ঝালকাঠিতে টাস্কফোর্স টিমের অভিযান, দু’জন ব্যবসায়ীকে জরিমানা কাঠালিয়ায় এইচএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ২১ শিক্ষার্থী পুকুর পাড়ের কাঁচা ঘাস খেয়ে মা’রা গেল খামারির ৬টি গরু ঝালকাঠিতে জমজমাট ভাসমান আমড়ার হাট
ঝালকাঠিতে সাংবাদিকের দোকান দখল ও হত্যার হুমকীর ঘটনায় জিডি দায়ের

ঝালকাঠিতে সাংবাদিকের দোকান দখল ও হত্যার হুমকীর ঘটনায় জিডি দায়ের

ঝালকাঠি প্রতিনিধি:

ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক সমিতির কোষাধ্যক্ষ, মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি মো. রুহুল আমিন রুবেলের দোকান দখল ও তাকে হত্যার হুমকী দেয়ার অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় সে বুধবার ঝালকাঠি সদর থানায় সাধারণ ডায়েরী করেছেন।

অভিযোগে উল্লেখ করা হয়েছে, শহরের কলেজ মোড়ে দীর্ঘ ১০ বছর ধরে তার একটি দোকান ঘর রয়েছে। এলাকার মোঃ আমিন হাওলাদার (৩০), শামিম হাওলাদার (২২) বেশ কিছুদিন যাবত জবর দখলের চেষ্টায় লিপ্ত হয়।

তারই ধারাবাহিকতায় গত বুধবার দুপুর ১ টার দিকে মোঃ আমিন ও শামিমসহ অজ্ঞাতনামা ০৮/১০ জন মিলে সাংবাদিক রুহুল আমিন রুবেল এর দোকানটি দখল করার চেষ্টা করে।

এতে বাঁধা দিলে তারা ধাড়ালো ছেনা ও লাঠিসোটা নিয়া ত্যাড়ে আসে এবং সাংবাদিক রুবেল ও তার স্ত্রীসহ পরিবারের সদস্যদের খুন জখমের হুমকি দেয়।

এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য তিনও ঝালকাঠি সদর থানায় জিডি জিডি (নং: ১১৭) দায়ের করেন।

সাংবাদিক রুহুল আমিন রুবেল বলেন,‘ হুকমীর ঘটনায় আমি জীবনের নিরাপত্তা চেয়ে আইনের আশ্রয় নিয়েছি। আাশা করছি পুলিশ প্রশাসন প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবে।

এ ব্যাপারে ইতিমধ্যে পুলিশ ঘটনাস্হল পরিদর্শন করেছে। তদন্ত করে পরবর্তী ব্যাবস্হা নেয়া হবে বলে থানা পুলিশ জানিয়েছে।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana