শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৪৩ অপরাহ্ন

ঝালকাঠিতে কর্মহীন মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

ঝালকাঠিতে কর্মহীন মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

ঝালকাঠি প্রতিনিধি:

করোনার মহাসংকট ও লকডাউনের কারণে অসহায় ও কর্মহীন হয়ে পরা মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে অসীমাঞ্জলী ফাউন্ডেশনর।

মঙ্গলবার ৩ আগষ্ট সকালে শহরের ষ্টেশনরোডস্থ সংগঠনটির কার্যালয়ের সামনের সড়কে দেড়শ মানুষের মাঝে চাল, ডাল, তৈল, আলুসহ এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অসীমা অঞ্জলি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যাপক ডা. অসীম কুমার সাহা।এ সময়,জেলা আওয়ামী সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব সরদার মো. শাহআলম,জেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, নলছিটি উপজেলা পরিষদ চেয়ারম্যান সিদ্দিকুর রহমান ,প্রেসক্লাবের সাবেক সভাপতি কাজী খলিলুর রহমান,
ঝালকাঠি পৌরসভার ৯ নং ওযার্ডের কাউন্সিলর হুমাযুন কবির সাগর প্রমুখ উপস্থিত থেকে এসব দরিদ্র অসহায় মানুষের হাতে খাদ্য সামগ্রি তুলে দেন।

অসীমাঞ্জলী ফাউন্ডেসনের সভাপতি অধ্যাপক ডা. অসীম কুমার সাহা,জানান, আত্ম মানবতার সেবায নিযোজিত অসীম অঞ্জলি ফাউন্ডেশন।ঝালকাঠির অসহায দুস্থদের মাঝে বিভিন্ন দুর্যোগের সময অসহায দুস্থদের মাঝে ত্রাণ সহাযতা, বিনামূল্যে চিকিৎসা সেবা এবং করোনাকালীন বিনামূল্যে অক্সিজেন সেবা এবং জনগণের মধ্যে করণা সংক্রমণ রোধে করণীয বিষয নিযে গানের মাধ্যমে সচেতন করার কর্মসূচি পালন করে আসছে। আপনাদের সকলের সার্বিক সহযোগিতা পেলে এ ফাউন্ডেশন মানবতার সেবায এগিযে যাবে। সব সময় এই সংগঠনটি সমাজের অসহায় মানুষের পাশে থেকে তাদের দুঃখ ও কষ্ঠ লাগবে কাজ করে আসছে। তারই দারাবাহিকতায় আজকে দেড়শ শতাধিত অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক গৗতম সরকার বাবু সহ সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ ও শুভাকাঙ্ক্ষীগন।

পরে সংগীত পরিবেশনের মাধ্যেমে ফাউন্ডেনের শিশু শিল্পীরা করোনা মহামারির ভয়াবহতা সম্পর্কে মানুষের মধ্যে সচেতনতা বাড়াতে প্রচারনা করেন।
কাজী খলিলুর রহমান

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana