শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:৩০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউনিয়ন বিএনপির দুই নেতার চাঁদা নেওয়ার সংবাদ প্রকাশের পর তদন্ত কমিটি গঠন মোমবাতি জ্বালিয়ে পড়ার সময় অ’গ্নি’দ’গ্ধ হয়ে কলেজ ছাত্রীর মৃ’ত্যু হাসপাতালে তথ্য সংগ্রহ করতে গিয়ে সাংবাদিকের নামে মিথ্য মামলা কাঠালিয়ায় যে প্রতিষ্ঠান থেকে শতভাগ পাশ কাঠালিয়ায় সাংবাদিক ফারুক হোসেন খানের ছেলে রাফি পেলেন জিপিএ-৫ ঝালকাঠি জেলায় আনুষ্ঠানিকভাবে প্রথম ছাত্রশিবিরের প্রধান কার্যালয় উদ্বোধন ঝালকাঠিতে টাস্কফোর্স টিমের অভিযান, দু’জন ব্যবসায়ীকে জরিমানা কাঠালিয়ায় এইচএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ২১ শিক্ষার্থী পুকুর পাড়ের কাঁচা ঘাস খেয়ে মা’রা গেল খামারির ৬টি গরু ঝালকাঠিতে জমজমাট ভাসমান আমড়ার হাট
ঝালকাঠিতে কবুতর ধরতে গিয়ে ছাদ থেকে পরে এসএসসি পরীক্ষার্থীর মৃত্য

ঝালকাঠিতে কবুতর ধরতে গিয়ে ছাদ থেকে পরে এসএসসি পরীক্ষার্থীর মৃত্য

ঝালকাঠি প্রতিনিধি :

ঝালকাঠি শহরের রূপনগর এলাকায় কবুতর ধরতে গিয়ে ছাদ থেকে পরে এসএসসি পরীক্ষার্থী আবদুল্লাহ আল আবিদ (১৫) এর করুন মৃত্যু হয়েছে।

শুক্রবার রাত ১০ টার দিকে ঝালকাঠি সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থার তার মৃত্যু হয়। নিহত আবদুল্লাহ আল আবিদের ঝালকাঠি সরকারি উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষায় অংশ নেয়া কথা ছিল। তার বাবা হেমায়েত হোসেন ঝালকাঠি সদর উপজেলার পোনাবালিয়া ইউনিয়ন পরিষদের সচিব পদে কর্মরত রয়েছেন।

নিহত আবদুল্লাহ আল আবিদ এর বড় ভাই আব্দুল্লাহ আর আরাফাত এর বন্ধু মুরাদ হোসেন জানান, নিজের পালা একটি কবুতর ধরতে গিয়ে পা পিছলে ছাদ থেকে পরে গুরুতর আহত হয় এসএসসি পরীক্ষার্থী আবদুল্লাহ আল আবিদ । পরে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। আবদুল্লাহ আল আবিদ এর মৃত্যুতে ঝালকাঠি শহরের শোকের ছায়া নেমে এসেছে।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana