বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:৪১ অপরাহ্ন

জেলা পরিষদ নির্বাচন : জাহানারা হক, ফিরোজ ও সরফরাজ নির্বাচিত

জেলা পরিষদ নির্বাচন : জাহানারা হক, ফিরোজ ও সরফরাজ নির্বাচিত

বার্তা ডেস্ক:

ঝালকাঠির কাঠালিয়া ও রাজাপুরে ব্যাপক উৎসাহ উদ্দীপনা মধ্যদিয়ে প্রথম বারের মত ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) জেলা পরিষদ নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষভাবে অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনকে ঘিরে ভোট কক্ষে সিসি ক্যামেরা, আইন সৃঙ্খলা বাহিনী ও প্রশাসনের কঠোর নজরদারীতে আজ সোমবার সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিরতিহীনভাবে চলে ভোট গ্রহণ।

নির্বাচনে সংরক্ষিত মহিলা সদস্য পদে (২নং কাঠালিয়া-রাজাপুর) মোসাঃ জাহানারা হক (হরিণ) কাঠালিয়া থেকে ৫৫ ভোট ও রাজাপুর থেকে ২৯ ভোট মোট ৮৪ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী প্রার্থী নাসরিন সুলতানা মুন্নী(ফুটবল) কাঠালিয়া থেকে ২৫ ভোট ও রাজাপুর থেকে ৪৯ ভোট মোট ৭৪ ভোট পেয়েছেন। অপর দুই প্রতিদ্বন্ধী প্রার্থী জোৎসনা খানম(টেবিল ঘড়ি) ও মোসাঃ সনিয়া (দোয়াত কলম) নিয়ে দুই উপজেলা থেকে শূণ্য ভোট পেয়েছেন।

এছাড়া  ৪নং কাঠালিয়া উপজেলায় এসএম ফয়জুল আলম সিদ্দিকী ফিরোজ(তালা) ৩৭ ভোট পেয়ে সাধারণ সদস্য পদে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী প্রার্থী মো. শহীদ গোলদার(অটোরিক্সা) পেয়েছেন ২৪ ভোট। অপর দুই প্রতিদ্বন্ধী প্রার্থী এসএম আমিরুল ইসলাম লিটন(হাতি) পেয়েছেন ১৯ এবং সৈয়দ মো. জাহাঙ্গীর শামীম(টিউবওয়েল) শূণ্য ভোট পেয়েছেন।

অপর দিকে ৩নং রাজাপুর উপজেলায়  এ এইচ এম খাইরুল আলম সরফরাজ (তালা) ৪৬ ভোট পেয়ে সাধারণ সদস্য পদে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী প্রার্থী মো. তরিকুল ইসলাম (বক) পেয়েছেন ২৫ ভোট। অপর দুই প্রতিদ্বন্ধী প্রার্থী মো. সিদ্দিকুর রহমান (অটোরিক্সা) পেয়েছেন ০৭ এবং মো. নজরুল ইসলাম (টিউবওয়েল) শূণ্য ভোট পেয়েছেন।

কাঠালিয়ায় মোট ৮০ ভোটারের মধ্যে শতভাগ এবং রাজাপুরে ৭৯ ভোটারের মধ্যে ৭৮ জন ভোটার তাদের ভোট প্রদান করেন।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana