বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০৬:৩২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
হাসপাতালে তথ্য সংগ্রহ করতে গিয়ে সাংবাদিকের নামে মিথ্য মামলা কাঠালিয়ায় যে প্রতিষ্ঠান থেকে শতভাগ পাশ কাঠালিয়ায় সাংবাদিক ফারুক হোসেন খানের ছেলে রাফি পেলেন জিপিএ-৫ ঝালকাঠি জেলায় আনুষ্ঠানিকভাবে প্রথম ছাত্রশিবিরের প্রধান কার্যালয় উদ্বোধন ঝালকাঠিতে টাস্কফোর্স টিমের অভিযান, দু’জন ব্যবসায়ীকে জরিমানা কাঠালিয়ায় এইচএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ২১ শিক্ষার্থী পুকুর পাড়ের কাঁচা ঘাস খেয়ে মা’রা গেল খামারির ৬টি গরু ঝালকাঠিতে জমজমাট ভাসমান আমড়ার হাট কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মামলায় জড়িয়ে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন ফজরের নামাজের ফজিলত: আলোকিত জীবনের পথে প্রথম প্রহর
ছাত্রলীগ নেতার হামলায় আহত- ২, থানায় পাল্টাপাল্টি অভিযোগ

ছাত্রলীগ নেতার হামলায় আহত- ২, থানায় পাল্টাপাল্টি অভিযোগ

ছাত্রলীগ নেতার হামলায় আহত- ২, থানায় পাল্টাপাল্টি অভিযোগ

ঝালকাঠি প্রতিনিধিঃ

ঝালকাঠির রাজাপুর উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক গোলাম রব্বানী ও তার পিতা ও ভাইয়ের বিরুদ্ধে মাছুম বিল্লাহ মৃধা ও তার ছেলে রমজান মৃধা’কে কুপিয়ে আহত করার অভিযোগ উঠেছে।

বুধবার (২ অক্টোবর) দুপুরে উপজেলার বাইপাস মোড় সরকারি পুকুর এলাকায় এ ঘটনা ঘটেছে। হামলায় হাজী আব্দুল গনি মৃধার ছেলে মোঃ মাছুম বিল্লাহ মৃধা (৬৫) ও তার ছেলে মোঃ রমজান মৃধা (২৪) আহত হয়েছে। এ ঘটনায় বিকেলে মোঃ মাছুম বিল্লাহ রাজাপুর থানায় অভিযোগ দায়েরে করেছেন।

অভিযোগ সূত্রে জানাযায়, বুধবার দুপুরে মাছুম বিল্লাহ তার পিতার জমিতে মিস্ত্রি দ্বারা কাজ করার সময় উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক গোলাম রাব্বানী (৩২),তার ভাই মোঃ সোহাগ (৩৮) এবং পিতা মোঃ ফারুক হোসেন সহ ১০/১২ জন দেশীয় অস্ত্র সস্ত্র নিয়ে প্রবেশ করে গালমন্দ শুরু করে। এর প্রতিবাদ করায় মাসুম বিল্লাহ ও তার ছেলে রমজানের উপর হামলা চালায় প্রতিপক্ষরা। এ সময় মাছুম বিল্লাহ’র পাঞ্জাবীর পকেটে থাকা নগদ ৪৮, হাজার ৫’শত টাকা নিয়া যায় প্রতিপক্ষরা।

অভিযোগ অস্বিকার করে রাজাপুর উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক গোলাম রব্বানী বলেন, আমরা তাদের উপড়ে হামলা চালাইনি। তারা আমাদের উপড়ে হামলা চালিয়ে আমাদের ৪ জনকে আহত করে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে আমরা রাজাপুর থানায় অভিযোগ দিয়েছি।

রাজাপুর থানার ডিউটি অফিসার এসআই জসিম জানান, এ ঘটনায় উভয় পক্ষের লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana