শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৩৫ পূর্বাহ্ন

কাঠালিয়ায় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা

কাঠালিয়ায় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা

বার্তা ডেস্ক:

ঝালকাঠির কাঠালিয়া উপজেলায় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের সাথে সেচ্ছাসেবী সংগঠন সামাজিক আন্দোলন কাঠালিয়ার মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সন্ধা ৭টার সামাজিক আন্দোলন কাঠালিয়ার প্রধান কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সামাজিক আন্দোলন কাঠালিয়া’র প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ তুহিন সিকদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন সামাজিক আন্দোলন কাঠালিয়া’র উপদেষ্টা ও কাঠালিয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মিজানুর রহমান, পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার হাসিব মোহাম্মদ তুষার, প্রভাষক খন্দকার হোসাইন মোঃ কামাল, কাঠালিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও বাংলাভিশন প্রতিনিধি মোঃ মাসউদুল আলম, জিটিভি ও যুগান্তর প্রতিনিধি মোঃ শহীদুল আলম প্রমূখ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কাঠালিয়া প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি ও সমকাল প্রতিনিধি মোঃ ফারুক হোসেন খান, মোহনা টিভি প্রতিনিধি মোঃ মাছুম বিল্লাহ, আজকের বার্তা প্রতিনিধি মাওলানা খাইরুল আমিন ছগির, আজকের পত্রিকা ও একাত্তর টিভি প্রতিনিধি মোঃ সাকিবুজামান সবুর, বিজয় টিভি প্রতিনিধি এইচ এম নাসির উদ্দিন আকাশ, খোলা কাগজ প্রতিনিধি মাছুম বিল্লাহ জুয়েল, বলিশালের কথা প্রতিনিধি মোঃ শফিকুল ইসলাম রাসেল সিকদার, আমাদের কন্ঠ প্রতিনিধি মোঃ শাকিল মিয়াজী।

সভায় কাঠালিয়ার বিভিন্ন সমস্যা নিয়ে আলোচনা করা হয়। স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠানটি কাঠালিয়ার বিভিন্ন ইস্যুতে আন্দোলনের মাধ্যমে জনমত গড়ে তুলতে স্থানীয় সাংবাদিকরা সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana