শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৩৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
তীব্র গরমের মধ্যেই সুখবর দিল আবহাওয়া অফিস সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শ্রেণি কার্যক্রম পরিচালনা সংক্রান্ত নির্দেশনা বিএনপি বহিষ্কার করল ৭৩ জনকে কাঠালিয়ায় বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় করলেন মুসল্লিরা গাবখান টোল ট্রাজেডি নিহত সেই ভিক্ষুক শহিদের পরিবারের পাশে রক্তযোদ্ধারা সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে ফরম ফিলাপে অতিরিক্ত ফি আদায়ের অভিযোগ কাঠালিয়ার কাপড় ব্যবসায়ী মাহতাব উদ্দিনের দাফন সম্পন্ন বৃষ্টির জন্য কাঠালিয়ায় ইস্তিসকার নামাজ আদায় ঝালকাঠিতে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় করলেন মুসল্লিরা তাপপ্রবাহে তৃষ্ণার্তদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ করছে সামাজিক সংগঠন ইয়াস
কাঠালিয়ায় মাদকসহ দুই মাদক ব্যবসায়ী আটক

কাঠালিয়ায় মাদকসহ দুই মাদক ব্যবসায়ী আটক

বার্তা ডেস্ক:

ঝালকাঠির কাঠালিয়ায় পৃথক দুটি স্থানে অভিযান চালিয়ে তরিকুল ইসলাম তাজ (২২) ও খাইরুল ইসলাম জমাদ্দার (২১) নামের দুই মাদক ব্যবসায়ীকে গাঁজাসহ আটক করেছে থানা পুলিশ। গতকাল সোমবার (২৮ ফেব্রæয়ারী) রাতে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার পাটিখালঘাটা ইউনিয়নের ঝোড়খালী গ্রামে অভিযান চালিয়ে খাইরুল ইসলামকে দশ গ্রাম গাঁজসহ আটক করা হয়। ওই রাতেই উপজেলা সদর ইউনিয়নের উত্তর আউরা গোদীঘাটা এলাকায় অভিযান চালিয়ে একশত ৭০ গ্রাম গাঁজাসহ তরিকুল ইসলাম তাজকে আটক করা হয়। আটককৃত খাইরুল ইসলাম পিরোজপুর জেলার মঠবাড়ীয়া উপজেলার দাউদখালী গ্রামের মো. মিরণ জমাদ্দারের ছেলে এবং তরিকুল ইসলাম তাজ উপজেলার উত্তর আউরা গ্রামের নান্না হাওলাদারের ছেলে। দুটি অভিযানের নেতেৃত্বে ছিলেন থানার এসআই মাহামুদুল হাসান মিল্টন। এ ঘটনায় মাদক আইনে পৃথক দুটি মামলা হয়েছে।

কাঠালিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মুরাদ আলী জানান, মাদকসহ ব্যবসায়ী আটকের ঘটনায় থানায় মামলা হয়েছে। আসামীদের কোর্টে চালান করা হয়েছে এবং অভিযান অব্যহত আছে।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




Archive Calendar

Mon Tue Wed Thu Fri Sat Sun
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  




All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana