বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০১:৪৩ পূর্বাহ্ন

কাঠালিয়ায় মটর সাইকেল দূর্ঘটনায় দাখিল পরীক্ষার্থী নিহত, আহত-১

কাঠালিয়ায় মটর সাইকেল দূর্ঘটনায় দাখিল পরীক্ষার্থী নিহত, আহত-১

বার্তা ডেস্ক:

ঝালকাঠির কাঠালিয়ায় মটর সাইকেল দূর্ঘটনায় মো. তামিম হাওলাদার (১৬) নামের এক দাখিল পরীক্ষার্থী নিহত হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে উপজেলার বটতলা জোড়াপোল এলাকায় এ ঘটনা ঘটে। এসময় অপর আরোহী মো. রাকিব হাওলাদার (১৮) নামের এক শিক্ষার্থী গুরুতর আহত হয়। নিহত তামিম হাওলাদার উপজেলার দক্ষিণ চেঁচরী গ্রামের আব্বাস উদ্দিনের ছেলে ও দাখিল পরীক্ষার্থী। আহত রাকিব হাওলাদার একই গ্রামের সোহাগ হাওলাদারের ছেলে ও দ্বাদশ শ্রেণির ছাত্র।

স্থানীয় লোকজন ও কাঠালিয়া ফায়ার সার্ভিসের ফায়ারম্যান মো. আবুল কাসেম জানান, মঙ্গলবার দুপুরে কাঠালিয়া থেকে আমুয়ার দিকে যাওয়ার পথে জোড়াপোল ব্রীজের উপর থেকে একটি মটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খালে পড়ে যায়। এ সময় তামিম খালের পানিতে পড়ে নিখোঁজ হয় এবং রাকিব গুরুতর আহত হয়। আহত অবস্থায় রাকিবকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে (আমুয়া) ভর্তি করা হয় এবং দুই ঘন্টা চেষ্টার পর মৃত অবস্থায় তামিমের লাশ খাল থেকে উদ্ধার করে ফায়ার সার্ভিস কর্মীরা।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা তাপস কুমার তালুকদার বলেন, ফায়ার সার্ভিস কর্মীরা মৃত অবস্থায় তামিমের লাশ উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। পরে থানা পুলিশের কাছে লাশটি হস্তান্তর করা হয়েছে।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মুরাদ আলী জানান, তামিমের লাশ উদ্ধারের জন্য পুলিশ হাসপাতালে গিয়েছে।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana