শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:৪৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউনিয়ন বিএনপির দুই নেতার চাঁদা নেওয়ার সংবাদ প্রকাশের পর তদন্ত কমিটি গঠন মোমবাতি জ্বালিয়ে পড়ার সময় অ’গ্নি’দ’গ্ধ হয়ে কলেজ ছাত্রীর মৃ’ত্যু হাসপাতালে তথ্য সংগ্রহ করতে গিয়ে সাংবাদিকের নামে মিথ্য মামলা কাঠালিয়ায় যে প্রতিষ্ঠান থেকে শতভাগ পাশ কাঠালিয়ায় সাংবাদিক ফারুক হোসেন খানের ছেলে রাফি পেলেন জিপিএ-৫ ঝালকাঠি জেলায় আনুষ্ঠানিকভাবে প্রথম ছাত্রশিবিরের প্রধান কার্যালয় উদ্বোধন ঝালকাঠিতে টাস্কফোর্স টিমের অভিযান, দু’জন ব্যবসায়ীকে জরিমানা কাঠালিয়ায় এইচএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ২১ শিক্ষার্থী পুকুর পাড়ের কাঁচা ঘাস খেয়ে মা’রা গেল খামারির ৬টি গরু ঝালকাঠিতে জমজমাট ভাসমান আমড়ার হাট
কাঠালিয়ায় প্রধানমন্ত্রীর উপহারের ৮৩টি ঘরে বিদ্যুৎ সংযোগ

কাঠালিয়ায় প্রধানমন্ত্রীর উপহারের ৮৩টি ঘরে বিদ্যুৎ সংযোগ

বার্তা ডেস্ক:

ঝালকাঠির কাঠালিয়া উপজেলার আওরাবুনিয়া ও চেঁচরী রামপুরে ইউনিয়নের প্রধানমন্ত্রীর উপহারের ভূমিহীন- গৃহহীনদের ৮৩টি পরিবারের ঘরে বিদ্যুৎ সংযোগ দেয়া হয়েছে।

বৃহস্পতিবার উপজেলা নির্বাহী অফিসার সুফল চন্দ্র গোলদার এ বিদ্যুৎ সংযোগের শুভ উদ্বোধন করেন।

এসময় ঝালকাঠি পল্লী বিদ্যুৎ সমিতির সহকারী জেনারেল ম্যানেজার রাজন কুমার দাস উপস্থিত ছিলেন।

প্রধানমন্ত্রীর উপহার ‘আশ্রয়ন-২’ প্রকল্পের আওতায় উপজেলা নির্বাহী অফিসার সুফল চন্দ্র গোলদারের আন্তরিকতা ও সফল চেষ্টায় ঝালকাঠি পল্লী বিদ্যুৎ সমিতি ঘরগুলোতে বিদ্যুৎ সংযোগ দেন। নির্মিত ঘরে বিদ্যুৎ সংযোগ পেয়ে উপকারভোগীদের মধ্যে হাসি ফুটেছে। আলোকিত হয়েছে ভূমিহীন- গৃহহীন পরিবারগুলো।

উল্লেখ্য, মুজিববর্ষ উপলক্ষে এ উপজেলায় ভূমিহীন- গৃহহীনদের প্রথম পর্যায়ে ৫০টি ঘর এবং ২য় পর্যায়ে ৩২৮টি পরিবারকে জমি ও গৃহ প্রদান করা হয়।

গত ২০জুন প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সর মাধ্যমে সারাদেশে একযোগে শুভ উদ্বোধন করেন।

ইতিমধ্যেই পরিবার গুলোকে জমির দলিল ও ঘরের চাবি হস্তান্তর করা হয়েছে।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana