শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৪০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বিএনপি বহিষ্কার করল ৭৩ জনকে কাঠালিয়ায় বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় করলেন মুসল্লিরা গাবখান টোল ট্রাজেডি নিহত সেই ভিক্ষুক শহিদের পরিবারের পাশে রক্তযোদ্ধারা সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে ফরম ফিলাপে অতিরিক্ত ফি আদায়ের অভিযোগ কাঠালিয়ার কাপড় ব্যবসায়ী মাহতাব উদ্দিনের দাফন সম্পন্ন বৃষ্টির জন্য কাঠালিয়ায় ইস্তিসকার নামাজ আদায় ঝালকাঠিতে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় করলেন মুসল্লিরা তাপপ্রবাহে তৃষ্ণার্তদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ করছে সামাজিক সংগঠন ইয়াস ঝালকাঠিতে তীব্র তাপদাহের মধ্যে উত্তপ্ত সড়ক ছাড়ছেন না ট্রাফিক পুলিশ হিটস্ট্রোকে পুলিশ সদস্যের মৃত্যু
কাঠালিয়ায় নানা আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত

কাঠালিয়ায় নানা আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত

নিজস্ব প্রতিনিধি:

ঝালকাঠির কাঠালিয়ায় নানা আয়োজনে বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালন করেছে। কাঠালিয়া উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আলোচনা সভা, দোয়া মিলাদ ও কেক কাটার মধ্য দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন পালিত হয়েছে।  আজ বুধবার বিকালে উপজেলা পরিষদ সভাকক্ষে কাঠালিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ এমাদুল হক মনির এর সঞ্চালনায় আলোচনা সভা, দোয়া মিলাদ ও কেক কাটা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ হাবিবুর রহমান উজির  সিকদার এ সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ মহিলা ভাইস  চেয়ারম্যান ফাতেমা খানম, উপজেলা কাঠালিয়া সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ  মাহমুদুল হক নাহিদ সিকদার, আমুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আমিরুল ইসলাম ফোরকান, আওরাবুনিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মিঠু সিকদার,  চেঁচরীরামপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ হারুন অর রশিদ, পাটিখালঘাটা  ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শিশির দাস, বিআরডিবি চেয়ারম্যান মোঃ কাওছার আহমেদ  জেনিভ সিকদার, উপজেলা আওয়ামী লীগের সদস্য মোঃ ইউনুস মিয়া, উপজেলা আওয়ামী  যুবলীগ সভাপতি মোঃ ফয়েজুল আলম ফিরোজ সিদ্দিকী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ  আহবায়ক মোঃ মনজুরুল কবির পারভেজ, কাঠালিয়া সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন  সম্পাদক মোঃ রোকন সিকদার, শৌলজালিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ মিজানুর রহমান বশির, চেঁচরীরামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ মনির  খান, কাঠালিয়া সদর ইউনিযন আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ মনির হোসেন, উপজেলা  মহিলা আওয়ামী লীগ নেতা সাবিনা ইয়াসমিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ সাইদ  আহমেদ জিসান সিকদার প্রমূখ।

বক্তারা শেখ হাসিনার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন। ১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বেগম ফজিলাতুন্নেসা মুজিবের  প্রথম সন্তান শেখ হাসিনা গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় জন্মগ্রহন করেন। অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগ, উপজেলা ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পরে দোয়া মোনাজাত পরিচালনা করেন উপজেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক  অধ্যক্ষ মোঃ সিদ্দিকুর রহমান ও কাঠালিয়া সদর ইউনিয়ন আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক ও সাংবাদিক মাওলানা খাইরুল আমিন ছগির। পরে উপস্থিতিদের মাঝে কেক ও মিস্টি বিতরণ করা হয়।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




Archive Calendar

Mon Tue Wed Thu Fri Sat Sun
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  




All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana