বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:২০ অপরাহ্ন

কাঠালিয়ায় ধান রোপন নিয়ে সংঘর্ষে আহত চিকিৎসাধীন রাকিবুলের মৃত্যু, আটক-১

কাঠালিয়ায় ধান রোপন নিয়ে সংঘর্ষে আহত চিকিৎসাধীন রাকিবুলের মৃত্যু, আটক-১

বার্তা ডেস্ক:

ঝালকাঠির কাঠালিয়ায় বিরোধপূর্ণ জমিতে আমন ধান রোপন করা নিয়ে সংঘর্ষে আহত মো. রাকিবুল ইসলাম (৪০) নামের এক যুবক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গেছে। গত ৬ দিন ধরে জ্ঞান না ফেরায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছিলো। আজ শুক্রবার সকাল ১১টায় সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত রাকিবুল উপজেলার দক্ষিন চেঁচরী গ্রামের শফি উদ্দিন হাওলাদারের ছেলে।

মৃত্যুর খবর নিশ্চিত করেছেন রাকিবুলের ভাই তারিকুল ইসলাম তারেক। তিনি জানান, ৬দিন ধরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রাকিবুল চিসিৎসাধীন ছিল। তার জ্ঞান না ফেরায় কারণে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। সেখানে থাকা অবস্থায় শুক্রবার সকাল ১১টায় তার মৃত্যু হয়।

এ ঘটনায় শুক্রবার (০২ সেপ্টেম্বর) নিহত রাকিবুলের ভাই তারিকুল ইসলাম তারেক বাদী হয়ে কাঠালিয়া থানায় ৫জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৫/৭ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। অভিযুক্তরা হলেন মো. শহীদুল ইসলাম শহিদ (৫৫), ইব্রাহিম হোসেন তপু হাওলাদার (৪৫), নজরুল ইসলাম হাওলাদার (৩৭), মোঃ মামুন হাওলাদার (৪৫), মোঃ মিজান হাওলাদার (৫০)।

উল্লেখ্য, গত শনিবার (২৭ আগস্ট) বিকেলে উপজেলার দক্ষিন চেঁচরী গ্রামের ষাটকুড়ার মোড় এলাকায় বিরোধপূর্ণ জমিতে আমন ধান রোপন করা নিয়ে সংঘর্ষে পিতা পুত্রসহ দুই পক্ষের পাঁচ জন আহত হয়। সংঘর্ষে আহতরা হলেন শফি উদ্দিন হাওলাদার (৭৩) তার পুত্র তারিকুল ইসলাম তারেক (৪৩) রাকিবুল ইসলাম (৪০) এবং স্ত্রী নুরজাহান বেগম লিলি (৬০) ও অপর পক্ষের নজরুল ইসলাম হাওলাদার (৩৭)। গুরুতর আহত রাকিবুলকে বরিশাল শেবাচিম হাসপাতাল ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

কাঠালিয়া থানা পরিদর্শক (তদন্ত) মোঃ শাহিন আলম জানান, এ ঘটনায় ৫জনের নাম উল্লেখসহ ৫/৭ অজ্ঞাত আসামী করে একটি অভিযোগ পেয়ে ঘটনাস্থলে গিয়ে তদন্ত করেছি এবং নান্না মিয়া নামের একজনকে আটক করা হয়েছে। আহত যুবক রাকিবুল ইসলাম ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। মামলা এজাহারভুক্ত ও বাকী আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




Archive Calendar

Mon Tue Wed Thu Fri Sat Sun
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  




All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana